আসছে গোয়েন্দা কাহিনী ভিত্তিক পূর্ণদের্ঘ্য বাংলা ছায়াছবি ‘অপারেশন সার্চ’

সেলিম রেজা : খুব শিঘ্রই আসছে গোয়েন্দা কাহিনী ভিত্তিক পূর্ণদের্ঘ্য বাংলা ছায়াছবি ‘অপারেশন সার্চ’। গতকাল বৃহঃস্পতিবার এর শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে। ‘অপারেশন সার্চ’ এর মহরতের উদ্ভোধন করা হয় ঢাকার সাভারে। শুভ মহরতের উদ্ভোধন করেন মাশরুম উন্নয়ন ইনষ্টিটিউটের উপ-পরিচালক ড. নিরোদ চন্দ্র সরকার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নাট্ট্য প্রযোজক সাইফুল ইসলাম মাহমুদ।

ছবিটির রচনা ও পরিচালনায় বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব তোফাসানি। অভিনয়ে থাকছেন চিত্র নায়িকা পায়েল, সোহান খান, তৌকির আহমেদ, রিপন, জনি, সানজিদা, রাফিজা সহ আরও অনেকে। চিত্রগ্রহনে রিপন স্বদেশী, সহকারী চিত্রগ্রহনে জনি, দুলাল, রূপসজ্জায় ফয়সাল ইসলাম রিয়েল। চলচ্চিত্রটি প্রযোজনা ও পরিবেশনা করা হচ্ছে সিএনআই নিউজের ব্যানারে।

‘অপারেশন সার্চ’ এ জোড়া খুনের ঘটনায় একদল চৌকষ পুলিশ অফিসার অপরাধীকে খুঁজে তাদের আদালতের কাছে সোপর্দ করে। এই ঘটনা প্রাধান্য পাচ্ছে “অপারেশন সার্চ” চলচ্চিত্রে। এমাসেই “অপারেশন সার্চ”- এর স্যুটিং শেষ হবে বলে আশাবাদী নির্মাতা প্রতিষ্ঠান।

বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব তোফাসানি’র রচনা ও পরিচালনায়ে ইতিপূর্বে সিএনআই নিউজের ব্যানারে প্রকাশ পায় ‘একজন নিলুফা’।



মন্তব্য চালু নেই