আশুলিয়ায় দুই সন্তানকে বিষ খাইয়ে বাবার আগ্নহত্যা, এক ছেলের মৃত্যু

টিপু সুলতান (রবিন) সাভার প্রতিনিধিঃ পারিববারিক কলহের জের ধরে আশুলিয়ার কুটুরিয়ায় দুই সন্তানকে বিষ প্রয়োগ করে এক বাবার নিজেও আগ্নহত্যার খবর পাওয়া গেছে। এঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাবা মোহন সিং ও বড় ছেলে মানিককে মৃত ঘোষনা করে।

সোমবার বিকেলে আশুলিয়ার কুটুরিয়ার আমতলা এলাকার নজরুল মিয়ার বাড়িতে এঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায় পারিবারিক কলহের জের ধরে বেশ কিছুদিন ধরে পোশাক শ্রমিক স্ত্রী শেফালীর সাথে ঝগড়া চলে আসছিলো সেলুন দোকানী স্বামী মোহন সিং এর।

কলহের জের ধরে বিকেলে মোহন সিং(৩৪) বড় ছেলে মানিক(৭) ও ছোট ছেলে রতনকে(৪) বিষ খাইয়ে নিজেও বিষ খেয়ে আত্নহত্যার চেষ্টা করেন।

পরে ওই বাড়ির অন্যান্যরা রুমের ভিতরে তাদের অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত সাভারের এনাম মেডিকেল কজেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক বাবা মোহন সিং ও ছেলে মানিককে মৃত বলে ঘোষণা করে। এবং মুমূর্ষ অবস্থায় অপর শিশু রতনকে হাসপাতালের নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে চিকিসা দেওয়া হচ্ছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করলেও কি কারনে তাদের মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি।

রতন নামের চার বছরের ছোট ছেলে আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



মন্তব্য চালু নেই