আশাশুনি শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালনের প্রস্তুতি সভা

আশাশুনিতে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন’১৫ উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে আশাশুনি সদর কালীমন্দিরে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ আশাশুনি শাখার সহ-সভাপতি অধ্যাপক সুবোধ চক্রবর্তী।

পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিৎ বৈদ্যের সঞ্চালনায় সভায় জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী, সহ-সভাপতি যোগীন্দ্রনাথ সরকার, শিক্ষক কালীপদ রায়, প্রভাষক হীরালাল বিশ্বাস, নির্বাহী সদস্য কিশোরী মোহন বৈদ্য, সদর ইউনিয়ন পুজা উদযাপন পরিষদের সভাপতি নিরঞ্জন মন্ডল, সম্পাদক মিলন মন্ডল, সাংবাদিক গোপাল কুমার মন্ডল, নিত্যানন্দ ঘোষ, কেশব মল্লিক, বরুন মন্ডল (কাজল), মতিলাল সরকার, কাশিনাথ মন্ডল, দিপন মন্ডল, সঞ্জয় বিশ্বাস, সুষেন মল্লিক, কৃষ্ণপদ ও বাপন মিত্র প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বিগত বছরের আয়-ব্যয় হিসাব ও বিবিধ বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং আগামী ০৫ সেপ্টম্বর শ্রীশ্রী ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপনের লক্ষ্যে সর্ব সম্মতিক্রমে নিরঞ্জন মন্ডলকে আহবায়ক, গোপাল কুমার মন্ডল ও সঞ্জয় বিশ্বাসকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট জন্মাষ্টমী উৎযাপন কমিটি গঠন করা হয়।



মন্তব্য চালু নেই