আ’লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে : ফখরুল

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ‘তারেক রহমানের বিরুদ্ধে ধারাবাহিক মিথ্যাচারে’র প্রতিবাদে ছাত্রদল আয়োজিত সমাবেশে আওয়ামী লীগ নেতাদের দেওয়া বিভিন্ন বক্তব্যের সমালোচনা করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের নেতারা যে ভাষায় কথা বলছেন,তাতে প্রমাণ হয় যে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।

মির্জা ফখরুল বলেন, জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক জিয়াকে নিয়ে মিথ্যাচার নতুন কোনো ঘটনা নয়। বাংলাদেশের বিরুদ্ধে যারা অবস্থান নিয়েছে,তাদের নীলনকশার অংশ। বিএনপির এ নেতা বলেন, তারেক শুধু একজন ব্যক্তি নন, তিনি সেইরাজনীতি ধারণ করেছেন, যা বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষার রাজনীতি। তাই তাকে হেয় করলে আধিপত্যবাদের নীলনকশা বাস্তবায়ন করা সহজ হবে।
বিএনপি কোনো বিতর্কে যেতে চায় না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, সবাই জানে একাত্তরে কারা যুদ্ধে করেছিলেন, কারা থিয়েটার রোডে ছিলেন।

ছাত্রদলকে শক্তিশালী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, এখন কঠিন সময়। এ সময় বেরিয়ে আসতে না পারলে বাংলাদেশের অস্তিত্ব টিকবে না। এ অবস্থার উত্তরণ ঘটাতে হবে।

ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরীর সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য দেন সাবেক সভাপতি ফজলুল হক, বিএনপির আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক খায়রুল কবির খোকন প্রমুখ।



মন্তব্য চালু নেই