আলিয়ার লিপ লক্

না, অনস্ক্রিন কিংবা অফস্ক্রিন চুম্বনে নয়- কথা গোপন রাখায় লিপ লক্ করলেন আলিয়া ভাট। তার সম্পর্কের কথা জানতে দিতে নারাজ তিনি। আর তাই সাক্ষাৎকার কিংবা অনুষ্ঠানে সযত্নে এড়িয়ে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা প্রসঙ্গ।

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া, সিদ্ধার্থ এবং বরুণ ধাওয়ান। এরপর বরুণের সঙ্গে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে দেখা গেছে আলিয়াকে। ওদিকে বিজ্ঞাপণ ছাড়া সিদ্ধার্থর সঙ্গে দর্শকের সামনে আসেননি তিনি। তবুও কান কথায় চাউর হয়ে গেছে তাদের অনন্য রসায়নের কথা।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ২২ বছর বয়সী ভাটকন্যা। বন্ধুদের পার্টি, লংড্রাইভ কিংবা রেস্টুরেন্টে একান্ত আলাপে অন্তরঙ্গভাবেই দেখা গেছে তাদের। সাম্প্রতিক গুঞ্জন, আলিয়াকে দামী একটি ক্যামেরা উপহার দিয়েছেন ৩০ বছর বয়সী সিদ্ধার্থ। সেলফি তুলতে পছন্দ করেন প্রেমিকা, আর তাই নাকি ক্যামেরাটা বিশেষ নিদের্শে আমেরিকা থেকে এসেছে।

‘শানদার’ ছবির কাজ শেষ করেছেন আলিয়া, চলছে ‘উড়তা পাঞ্জাব’ ছবির শুটিং। ওদিকে সিদ্ধার্থ ব্যস্ত আছেন ‘ব্রাদার্স’ ছবিটি নিয়ে। এই শিডিউলের মধ্যেও প্রায়ই তাদের যুগল ছবি প্রকাশিত হচ্ছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কিংবা চোরা ছবি শিকারীদের বদৌলতে। কতদিন লিপ লক্ রাখবেন আলিয়া? aa



মন্তব্য চালু নেই