আর কত যৌন নির্যাতন? এবার মাদ্রাসা শিক্ষকের হাতে মাদ্রাসা ছাত্রী ধর্ষনের শিকার

নারায়ণগঞ্জ বন্দরে প্রাইভেট পড়তে গিয়ে এক মাদ্রাসা ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। এসময় এলাকাবাসী ধর্ষক মাদ্রাসা শিক্ষক হাফেজ শাহ আলম (৩৫)কে আটক করে পুলিশের সোপর্দ করেছে। সোমবার সকাল ১০ টায় কাইকারটেক খেয়াঘাট সংলগ্ন আদর্শ কিন্ডার গার্টেন মাদ্রসার সামনে শিক্ষকের কক্ষে এ ঘটনা ঘটনা।

বন্দর থানার দারোগা আলাউদ্দিন জানান, নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কাইকারটেক খেয়াঘাট সংলগ্ন আদর্শ কিন্ডার গার্ডেন মাদ্রাসার সহকারী শিক্ষক শাহ আলমের কাছে একই মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী সোমবার সকালে প্রাইভেট পড়তে শিক্ষকের রুমে আসে। ওই ছাত্রীকে একা পেয়ে শিক্ষক হাফেজ শাহআলম জোর পূর্বক ধর্ষন করে। এ সময় ছাত্রীর চিৎকার শুনে পাশের কক্ষের এক শিক্ষক তাকে হাতে-নাতে ধরে পেলে পরে লোকজন এসে ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে তার বাড়ি নিয়ে যায়। তখন লম্পট শিক্ষক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। আটককৃত ধর্ষক শিক্ষক মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার কালিপুরা গ্রামের বজলুর রহমানের ছেলে।

এ ঘটনায় ধর্ষিতার পিতা আয়নাল হক বাদি হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ব্যপারে বন্দর থানার ইনস্পেক্টর (তদন্ত) মোকারম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, ধর্ষণের শিকার ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপতালে পাঠানো হয়েছে। আর ধর্ষকের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে।



মন্তব্য চালু নেই