আরাফাত সানির নতুন ঠিকানা কেরানীগঞ্জের যমুনা সেল

নতুন ঠিকানায় আছেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। মঙ্গলবার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এরপর প্রিজনভ্যানে তাকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

কেরানীগঞ্জ কারাগারের সহকারী জেলার সাখাওয়াত হোসেন বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় আদালত থেকে সানিকে কারাগারে আনা হয়েছে। এখন তাকে যমুনা সেলে রাখা হয়েছে।

এর আগে তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু।

এদিন একদিনের রিমান্ড শেষে আরাফাত সানিকে ঢাকার মুখ্য মহানগর আদালতে (সিএমএম) হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদশর্ক ইয়াহিয়া।

রোববার সকালে আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। সানির বিরুদ্ধে মোট দুটি মামলা করেছেন নাসরিন সুলতানা নামে এক তরুণী। একটি তথ্য-প্রযুক্তি ও অন্যটি যৌতুক আইনে।

তথ্য-প্রযুক্তি আইনের মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, আরাফাত সানির সঙ্গে ওই তরুণীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের ব্যক্তিগত ও ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। পরে ২৫ নভেম্বর ওই তরুণীকে আপত্তিকর ছবি পাঠিয়ে আবারও হুমকি দেন আরাফাত সানি।

ওই তরুণী বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্য-প্রযুক্তি আইনে প্রথম মামলাটি করেন। পরদিন যৌতুক আইনে দ্বিতীয় মামলাটি করেন তিনি।



মন্তব্য চালু নেই