আমেরিকায় শ্যুটিংস্পটে দুর্ঘটনার কবলে প্রিয়াঙ্কা

বলিউডের গণ্ডি পেরিয়ে ‘কৃষ’ খ্যাত বলিউডের তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডের জনপ্রিয় তারকা বনে গেছেন। কোয়ান্টিকো নামের সিরিয়াল দিয়ে যাত্রা শুরু হলেও বর্তমানে তিনি হলিউডের সিনেমাতেও হচ্ছেন নিয়মিত। সম্প্রতি প্রথম ভারতীয় হিসেবে তাকে দেখা গেছে সেখানকার গোল্ডেন গ্লোব-এর অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও। আর এই জনপ্রিয় তারকা অভিনেত্রী সেখানেই কোয়ান্টিকো সিজন-২-এর শ্যুটিং চলাকালে পড়েছেন দুর্ঘটনার কবলে।

শুরু হচ্ছে ‘কোয়ান্টিকো-এর সিজন ২। আর এই জনপ্রিয় সিরিয়ালটির শ্যুটিং করতে বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন আমেরিকার লস অ্যাঞ্জেলসে। আর সেখানেই শ্যুটিং চলাকালে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। আপাতত বন্ধ হয়ে যায় সিরিয়ালটির শ্যুটিংও!

ভারতীয় গণমাধ্যমের মতে, কোয়ান্টিকোর শ্যুটিং চলাকালে হঠাৎ পা পিছলে পড়ে যান বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। এরপর দ্রুত গতিতে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে জরুরি বিভাগে ভর্তি করা হয় তাকে। হাসপাতাল থেকে কিছুক্ষণ পর ছাড়া পেলেও পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ফলে এখন আর কোনো শ্যুটিংয়ে অংশে নিতে পারছেন না তিনি। এমনকি আপাতত কোনো স্টেজ শোতেও দেখা যাবে না তাকে।

প্রিয়াঙ্কার দুর্ঘটনায় ‘কোয়ান্টিকো’র শ্যুটিং আপাতত বন্ধ করলেও পরবর্তীতে তাকে ছাড়াই শ্যুটিং শুরু হয়। আর চিকিৎসকের পরামর্শে প্রিয়াঙ্কাও কিছুদিনের জন্য শ্যুটিং থেকে ছুটি নিয়েছেন।



মন্তব্য চালু নেই