‘আমার খাবারের মেনু একেক সময় একেক রকম’

শাকিব খান। ঢাকাই ছবির তারকা। তার অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবন বিষয়েও অনেকেরই দারুণ আগ্রহ। তিনি অবসর সময় কিভাবে কাটান, প্রিয় গান কোনটি, কোথায় ঘুরতে যান, প্রিয় খাবার কী? এমন নানান প্রশ্নের উত্তর জানতে উদগ্রীব শাকিব ভক্ত ও ঢাকাই সিনেমার দর্শকরা।

শাকিবের সুগঠিত শরীরের পেছনে রয়েছে নিয়ম মেনে চলা শরীরচর্চা। শাকিবের দিনে যত কাজই থাকুক না কেন, নির্দিষ্ট একটা সময় তিনি জিমে কাটান। সময় পেলে বন্ধুদের নিয়ে ঘোরাঘুরিও করেন।

এবার আসা যাক বর্তমানের সেরা এ চলচ্চিত্র তারকার খাবারের প্রসঙ্গে। লবস্টার দিয়ে মালাইকারি দারুণ পছন্দ করেন শাকিব। যদিও পুষ্টিবিদের পরামর্শে অনেক খাবারই ছেড়েছেন তিনি।

শাকিব বলেন,‘আমার খাবারের মেনু একেক সময় একেক রকম। যখন মেনে চলি তখন একরকম। যখন করি না তখন আরেকরকম। মানে যা খেতে ইচ্ছে করে তাই খাই। তবে আমার মা লবস্টার দিয়ে এক প্রকার মালাইকারি রান্না করেন। যেটা আমার ভীষণ প্রিয়। এছাড়া বিফ রেজালা। ইলিশ পোলাও ও ডেজার্ট খেতে ভালো লাগে।’

শাকিব বলেন, ‘আমার জীবন-যাপন অনেক বেশি নিয়মতান্ত্রিকতার মধ্যে আটকে গেছে। আর রুটিনে থাকা তো একটা বন্দি খাঁচার মতো। মাঝে-মধ্যেই মনে হয়, সব কিছুই ভুলে যাই। আমি আমার মত করেই চলি।’

এদিকে, শাকিব খান বর্তমানে কলকাতায় যৌথ প্রযোজনার নতুন ছবি ‘নবাব’-এর কাজ করছেন। তার বিপরীতে রয়েছেন শুভশ্রী। ‘নবাব’ শাকিবের যৌথ প্রযোজনার দ্বিতীয় ছবি। আর শুভশ্রী এর আগে যৌথ প্রযোজনার ছবি ‘আমি শুধু চেয়েছি তোমায়’-তে কাজ করেন।

তবে আসছে ৯ ডিসেম্বর শাকিব অভিনীত ‘ধূমকেতু’ নামে একটি ছবি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন শফিক হাসান।



মন্তব্য চালু নেই