আমরা লুটের জন্য সরকার গঠন করি না : মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, লুটের জন্য নয়, আমরা সরকার গঠন করি মানুষের সেবা দেওয়ার জন্য। প্রতিবন্ধী, হিজড়া, নিপীড়িত ও নিগৃহীত মানুষের জন্য সরকার ব্যবস্থা গ্রহণ করছেন। বিনা পয়সায় বই, স্কুল-কলেজে অনুদানসহ কোথাও বাকি নেই যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের স্পর্শ লাগেনি।

আজ শুক্রবার নালিতাবাড়ী উপজেলা পরিষদের মুক্তমঞ্চে বিভিন্ন অনুদান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমার কাছ থেকে আপনারা যেমন কাজ বুঝে নেন। তেমনি চেয়ারম্যান মেম্বারদের কাছ থেকেও আপনারা কাজ বুঝে নেবেন। ছেপ দিয়ে লেপ দেওয়া চলবে না। মন্ত্রানালয়ের কাজ উপজেলা পরিষদ করতে পারবে না। টিআর, কাবিখা, ১০০ দিনের কাজ, বাজারের ডাকসহ কাজগুলি উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ করবে।

তিনি আরও বলেন, যতটুকু যেখানে দরকার, সরকার সেখানে কাজ করে যাচ্ছে। তাই বলি সুচের কাজ সুচ করবে সুতার কাজ সুতা করবে। অপরদিকে পদ্মা সেতুর ইর্য়াড কয়েকবার ভেঙ্গে গেছে তবুও সরকার কাজ করে যাচ্ছে। এই ভাবে সরকার জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু সাইদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হক, সম্পাদক ফজলুর রহমান প্রমুখ।



মন্তব্য চালু নেই