আবারো সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন অর্পিতা-প্রসেনজিৎ

আবারো চলচ্চিত্রে জুটিবদ্ধ হতে যাচ্ছেন টালিগঞ্জের তারকা দম্পতি প্রসেনজিৎ চ্যাটার্জি এবং অর্পিতা পাল। রাজা চন্দের ‘ফোর্স’ সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। আগামী জুন মাসে এ ছবির শুটিং শুরু হবে।

জানা গেছে, অটিজম রোগকে কেন্দ্র করে এ ছবির পটভূমি গড়ে উঠেছে। বাণিজ্যিক ঘরানার এ সিনেমাতে প্রসেনজিৎকে এনকাউন্টার স্পেশালিস্টের চরিত্রে দেখা যাবে। কলকাতার বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং হবে।

এ প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, “দর্শকদের অভিযোগ ছিল যে, আমি বহুদিন ধরে অ্যাকশন সিনেমাতে অভিনয় করছি না। তাই আমি মনে করি, এ ছবির মাধ্যমে দর্শকদের সেই আশা পূরণ করতে পারব।”

অন্যদিকে অর্পিতা বলেন, “দীর্ঘদিন ধরেই একাধিক প্রযোজক-পরিচালক আমাদের একসঙ্গে সিনেমাতে অভিনয়ের প্রস্তাব দিয়ে আসছেন। কিন্তু ছবির গল্প পছন্দ না হওয়ায় কাজ করা হচ্ছিল না। তবে এ ছবির স্ক্রিপ্টটি দারুণ পছন্দ হয়েছে। মূলত সে কারণেই ছবিটিতে অভিনয় করতে আমরা রাজি হয়েছি।”

সূত্রটি আরো জানিয়েছে, এ সিনেমাতে অর্পিতাকে একেবারে ভিন্ন লুকে উপস্থাপন করা হবে। তাই ইতোমধ্যেই তিনি চরিত্রের আদলে নিজেকে প্রস্তুত করতে শুরু করেছেন। উল্লেখ্য, চিত্রনায়ক প্রসেনজিৎ ২০০২ সালে অর্পিতা পালকে বিয়ে করেন। ইতোমধ্যেই তারা ‘দেবদাস’সহ বেশ কয়েকটি সিনেমাতে একসঙ্গে অভিনয় করেছেন।



মন্তব্য চালু নেই