আবারো পেছাল মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার চার্জ গঠনের দিন

মাগুরা প্রতিনিধিঃ মাগুরার আবারো পিছিয়েছে দেশব্যাপী আলোচিত মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও একজন নিহত হওয়ার ঘটনায় দায়েকৃত মামলার চার্জ গঠনের দিন ।

এ মামলার ৫ আসামি অভিযোগ থেকে অব্যাহতির চেয়ে আবেদন করায় মাগুরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ আরাফাত হোসেন চার্জ গঠনের শুনানির তারিখ আগামী ২৮ মার্চ নির্ধারণ করেন। যা আজ সোমবার দুপুরে মাগুরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ আরাফাত হোসেনের আদালতে চার্জ গঠনের দিন ধার্য ছিল ।

এ মামলার বাদী রুবেল ভুইয়া জানান, এ নিয়ে শুনানির তারিখ ৩ দফা পরিবর্তন করা হলো।

মামলার বাদী রুবেল হোসেন বলেন, মামলার আসামিরা ইতোমধ্যে জামিনে ছাড়া পেয়ে গেছে। প্রায় দেড় বছর হতে চললো আদালতে মামলার চার্জ সিট দিয়েছে পুলিশ। কিন্তু এখনো চার্জ গঠনের শুনানি শুরু না হওয়ায় বিচারিক কার্যক্রম শুরু হয়নি। এ কারণে আমরা দুচিন্তায় আছি।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজির টাকা ভাগাভাগি নিয়ে ক্ষমতাসীন দলের দু’দল সমর্থকদের মধ্যে সংঘর্ষে মমিন ভূইয়া নামে একজন নিহত হন। এ সময় গভের্র শিশুসহ নাজমা বেগম গুলিবিদ্ধ হন।

এ ঘটনায় নিহত মোমিন ভুইয়ার ছেলে রুবেল ঘটনার ৩ দিন পর ২৬ জুলাই তার বাবা মোমিন খুন ও মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় মাগুরা সদর থানায় ১৬ জনের নামে মামলা দায়ের করেন। মামলার আসামিদের মধ্যে আজিবর নামে একজন পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়। পরবর্তীতে পুলিশী তদন্তে অপর একজনের নাম বাদ পড়ে। তোতা, আয়নাল ও মুন্না নামে ৩ জনের নাম নতুন করে অন্তরভুক্ত হয় ও ২০১৫ সালের ৩০ নভেম্বর মোট ১৭ জনের নামে পুলিশ আদালতে চার্জসিট দাখিল করে ।



মন্তব্য চালু নেই