আবারও বিপাকে অহংকারী কারিনা!

একের পর এক কাজের জন্য সমালোচিত হচ্ছেন কারিনা কাপুর, এবার তীব্র নিন্দার মুখে পড়লেন আবার একটি বিতর্কিত কাজ করে। এবার তিনি খেপিয়ে দিয়েছেন দক্ষিন ভারতের দর্শকদের!

বহু ব্যবসা সফল তামিল ছবির তুমুল জনপ্রিয় অভিনেতা সুরিয়া। এখন পর্যন্ত ২৯টি তামিল ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ৩৮ বছর বয়সী এ অভিনেতা। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজক এবং টিভি উপস্থাপক হিসেবেও সাফল্য পেয়েছেন তিনি। আর কারিনা কিনা অপমান করেছেন এই সুরিয়াকেই!

কাহিনী হচ্ছে, চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে সুরিয়া অভিনীত তামিল ছবি ‘আনজান’। গুঞ্জন উঠেছিল, ‘আনজান’ ছবির একটি আইটেম গানে নাচতে দেখা যাবে ‘হিরোইন’ তারকা কারিনাকে। সম্প্রতি এ বিষয়ে জানতে চাইলে প্রচণ্ড বিরক্তি প্রকাশ করেন কারিনা। তিনি তামিল কোনো ছবির আইটেম গানে অংশ নিচ্ছেন না বলেই জানান। ঘটনার এখানেই শেষ নয়। ‘আনজান’ ছবির নায়ক সুরিয়াকে চেনেন না বলেও জানান কারিনা। তিনি প্রশ্ন করেন, ‘সুরিয়া কে?’

বিষয়টি জানাজানি হওয়ার পর কারিনাকে নিয়ে বিতর্কের ঝড় ওঠে। অন্যদিকে ভীষণভাবে মর্মাহত হন সুরিয়া ভক্তরা। তাঁদের অনেকেই মন্তব্য করেন, সুরিয়াকে তাঁরা অনেক বেশি ভক্তি করেন। তাঁদের প্রিয় অভিনেতাকে নিয়ে কোনো অবস্থাতেই কারিনা এমন তাচ্ছিল্যপূর্ণ মন্তব্য করতে পারেন না। অহেতুক তিনি সুরিয়াকে অপমান করেছেন। আর কখনোই কারিনাকে ক্ষমা করবেন না বলেও জানিয়েছেন সুরিয়া ভক্তরা।

নিজের ভুল বুঝতে পেরে পরে অবশ্য বিষয়টিকে হালকা করার চেষ্টা করেছেন কারিনা। তিনি বলেছেন, হিন্দি ছবিতে সুরিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে পারলে তাঁর অনেক ভালো লাগবে। কিন্তু তার পরও সুরিয়া ভক্তদের মন গলাতে পারেননি পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ। তাঁকে সুরিয়ার সঙ্গে বড় পর্দায় দেখতে চান না বলেই সাফ জানিয়ে দিয়েছেন সুরিয়া ভক্তরা।



মন্তব্য চালু নেই