আন্দোলন চলবে : খালেদা

‘বিজয়’ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার কথা পূনর্ব্যক্ত করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গণতন্ত্র পুনরুদ্ধারের আগ পর্যন্ত রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যেতে দেশবাসী ও নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

শুক্রবার রাতে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ শেষে বের হয়ে উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান বাংলাদেশ ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক আমিনুল ইসলাম। এর আগে আমিনুল ইসলামসহ ৯ ক্রীড়াবিদের একটি প্রতিনিধি দল রাতে চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে তার কার্যালয়ে প্রবেশ করেন।

আমিনুল ইসলাম জানান, বিএনপি চেয়ারপারসন বলেছেন, দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যেতে হবে।

খালেদা জিয়াকে ‘অবরুদ্ধ’ করে রাখার নিন্দা জানিয়ে দ্রুত আলাপ-আলোচনার মাধ্যমে চলমান সংকট নিরসনের উদ্যোগ নিতে সরকারের প্রতি আহ্বান জানান প্রাক্তন এই ফুটবলার।

এদিকে, শুক্রবার ‘অবরুদ্ধ’ খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার বোন সেলিমা ইসলাম। এ ছাড়াও সাক্ষাৎ করেছেন মহিলা দলের নেত্রী ফেরদৌস রহমান ও জিয়া ফাউন্ডেশনের নেতারা। এ দিন বিকেল থেকে রাত ১০টার মধ্যে বিভিন্ন সময়ে তারা রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গিয়ে দেখা করেন।

তবে রাত সাড়ে ১০টার দিকে বিএনপির সহ-ক্রীড়া সম্পাদক রায়হান আহমেদ রনি ও তার স্ত্রী কাজী জেসিন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেলে রাত বেশি হয়ে যাওয়ায় নিরাপত্তার কারণে পুলিশ তাদের কার্যালয়ের ভেতরে ঢুকতে দেয়নি।



মন্তব্য চালু নেই