আটঘরিয়ার বীর মুক্তিযোদ্ধা সোহরাব আলী এর মৃত্যু

পাবনার আটঘরিয়ার বীর মুক্তিযোদ্ধা সোহরাব আলী (৬৫) হাটর্ স্ট্রোক কারণে আজ সকালে পাবনা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি————রাজিউন)। মৃত্যৃকালে তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাকে গতকাল রবিবার আটঘরিয়ার সরাবারিযা গোরস্তান রাষ্ট্রিয় মর্যাদায় গার্ড অপঅনার দেওয়া হয়। পরে কবরস্থানে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আলীমুন রাজিব আটঘরিয়া থানার ওসি শেখ লেলিন আলমগীর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, অ্যাড.শাজাহান আলী, সাংবাদিক রবিউল ইসলাম শাহীন, রানাসহ বীর মুক্তিযোদ্ধা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন, আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আলীমুন রাজিব, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও প্রবীণ নেতা আব্দুল কুদ্দুস মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক আ: গফুর মিয়া, আটঘরিয়া প্রেস ক্লাবের সভাপতি খাইরুল ইসলাম, খিদিরপুর আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল রাজ্জাক প্রমুখ।



মন্তব্য চালু নেই