আগুনে দগ্ধ করে ক্ষমতায় বসা সম্ভব নয় : বাবু ক্যশৈহ্লা

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা বলেছেন, দেশে বিএনপির জামাতের আগ্রাসন এতো বেড়ে গেছে যে আজ সারা দেশে সাধারন মানুষের স্বাভাবিক মৃত্যুর কোন গ্যারান্টি নেই।কোন রকম ইস্যু ছাড়া হরতাল অবরোধ দিয়ে পরীক্ষার্থীদের পরিকল্পিত ভাবে পরীক্ষা দিতে না দিয়ে দেশে যখন তখন মানুষ মেরে ক্ষমতা ছিনিয়ে নিতে চাচ্ছে খালেদা জিয়া। এই ষড়যন্ত্র আওয়ামীলীগ কোন রকম সফল হতে দিবে না। তিনি ২৪ মার্চ সকালে লামা বাজারে জেলা পরিষদের গেষ্ট হাউজের হল রুমে লামা উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক লামা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লামা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, সহ-সভাপতি ও শ্রমিকনেতা আনিচুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গজালিয়া ইউ.পি চেয়ারম্যান বাথোয়াই চিং মার্মা, যুগ্ন সাধারন সম্পাদক বাবু বিজয় কান্তি আইচ, সাংগঠনিক সম্পাদক ও রুপসীপাড়া ইউ.পি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউ.পি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, লামা পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ রফিক, লামা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র তাজুল ইসলাম।

আলোচনা শেষে প্রধান অতিথি গজালিয়া ছোট বমু বৈক্ষম ত্রিপুরা পাড়া ২৩ পরিবার, গজালিয়া প্রংগ পাড়া ৫ পরিবার ও ইয়াংছা মিরিঞ্জা এলাকার ৭ পরিবার আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। লামা অফিসার্স ক্লাবে ২ লক্ষ টাকা ও লামা মাতামুহুরী ডিগ্রী কলেজে ১লক্ষ টাকা অনুদান দেন। পরে তিনি মাতামুহুরী ডিগ্রী কলেজের ২০১৫ সালের এইচ.এস.সি ও এইচ.এস.সি (বি.এম) ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করেন।

এছাড়া প্রধান অতিথি দুপুর ১২ঘটিকায় লামার সবোর্চ্চ বিদ্যাপিঠ মাতামুহুরী ডিগ্রী কলেজের ২০১৫ সালের এইচ.এস.সি পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা মাতামুহুরী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ক্য শৈ হ্লা।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্তিত ছিলেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু থোয়াই নু অং চৌধুরী, লামা উপজেলা নির্বাহী অফিসার সামসুন নাহার সুমি, লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক লামা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, লামা পৌরসভার মেয়র আমির হোসেন আমু, লামা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের মিয়া, লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, প্রমুখ।



মন্তব্য চালু নেই