আকাশ থেকে লিফলেট ছাড়ল র‌্যাব

দেশের চলমান রাজনৈতিক সহিংসতায় জনগণকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে আকাশ থেকে হেলিকপ্টারে করে চট্টগ্রাম মহানগরী ও জেলার তিন উপজেলায় লিফলেট বিতরণ করেছে র‌্যাব-৭।
বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলার মীরসরাই, সীতাকুন্ড, হাটাহাজারীসহ নগরীর বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করা হয় বলে র‌্যাব চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক এএসপি সোহেল মাহমুদ জানিয়েছেন।
লিফলেটে উল্লেখ করা হয়, রাজনৈতিক সহিংসতায় দেশব্যাপী অবরোধ হরতালে বিপন্ন দেশ, বিবর্ণ মহাকাল, বেওয়ারিশ বোমায় পুড়ছে বাস, পুড়ছে আমার মা, পুড়ছে আমার ভাই-বোন, আগুনে দগ্ধ আমার পরিবারের সঙ্গে জ্বলছে জাতির বিবেক। আর পুড়তে দেব না, হতে দেব না কোনো ক্ষতি, রুখে দাঁড়াবো, নিরাপদ একটি দেশ গড়বো এটাই নতুন অবগতি এ মূলমন্ত্র নিয়ে সাম্প্রতিক সময়ে নাশকতাকারী, ককটেল নিক্ষেপকারী, গাড়িতে পেট্রোলবোমা হামলাকারী, অগ্নিসংযোগকারীদের ধরিয়ে দিন।
এতে আরো বলা হয়, ককটেল নিক্ষেপকারীর সম্পর্কে সঠিক তথ্য দিলে এবং গাড়িতে বোমা, অগ্নিসংযোগ ও ভাঙচুরের ছবি ব্যক্তিগত মোবাইল / ক্যামেরাতে ভিডিও চিত্র ধারণ করে র‌্যাবকে সরবরাহ করলে ১০ হাজার টাকা, পেট্রোলবোমা নিক্ষেপকারীর সম্পর্কে সঠিক তথ্য দিলে ২০ হাজার টাকা ককটেল নিক্ষেপকারীদের হাতেনাতে গ্রেপ্তারে সাহায্য করলে এবং টিভি চ্যানেলে দেখানো বোমা, পেট্রোলবোমা নিক্ষেপ ও যানবাহন ভাঙচুরকারী সন্ত্রাসীদের গ্রেপ্তারে সাহায্য করলে ২৫ হাজার টাকা, ককটেল নিক্ষেপের পরিকল্পনাকারী / সংগঠকদের সম্পর্কে সঠিক তথ্য দিলে ৫০ হাজার টাকা, পেট্রোলবোমা নিক্ষেপকারীদের হাতে-নাতে গ্রেপ্তারে সাহায্য করলে এবং পেট্রোলবোমা নিক্ষেপের পরিকল্পনাকারী / সংগঠকদের সম্পর্কে সঠিক তথ্য দিলে ১ লাখ টাকার পুরস্কারের ঘোষণা দেয়া হয়েছে।
এছাড়া র‌্যাব-৭ এর দায়িত্বপূর্ণ এলাকা চট্টগ্রাম, ফেনী, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, বান্দরবান এবং কক্সবাজার জেলায় নাশকতাকারীদের সম্পর্কে কোনো তথ্য থাকলে তা এ নম্বরে ০১৭৭৭-৭১০৭০৩ যোগাযোগ করতে বলা হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।



মন্তব্য চালু নেই