আইভীর পক্ষে প্রচারণায় ছাত্রলীগ

আর মাত্র তিনদিন পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ। ইতোমধ্যে প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠেছে নারায়ণগঞ্জ শহর। প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীরা ছুটছেন ভোটারদের দুয়ারে দুয়ারে। তাদের পক্ষে গণসংযোগে অংশ নিচ্ছেন নিজ নিজ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা।

রোববার আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে এনসিসির বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নেয় ছাত্রলীগ। নৌকা প্রতীকে ভোট চেয়ে দিনব্যাপী প্রচারণায় অংশ নেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ। এছাড়া প্রচারণায় অংশ নেন কেন্দ্রীয় ছাত্রলীগসহ ঢাকা মহানগর ও স্থানীয় নেতাকর্মীরা। ১২, ১৩, ১৪, ১৫ ও ১৬ নম্বর ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচারণা চালান তারা। এসময় ভোটারদের হাতে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করা হয়।

প্রচারণাকালে সোহাগ বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করেছেন, সেই উন্নয়নের ফিরিস্তি নিয়ে আমরা নৌকার পক্ষে নারায়ণগঞ্জের মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছি ভোট চাইতে। ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন ও অংশগ্রহণ দেখতে পাচ্ছি। আমাদের বিশ্বাস, বাঙালির মুক্তি ও শান্তির প্রতীক নৌকায় এখানকার মানুষ ভোট দিয়ে ডা. সেলিনা হায়াৎ আইভীকে মেয়র নির্বাচিত করবেন।

তিনি বলেন, নৌকার প্রার্থী আইভী রাজনৈতিক পরিবারের সন্তান। নারায়ণগঞ্জের মানুষের সেবার মানসিকতা নিয়েই তিনি গত ১৩ বছর পৌরসভা ও সিটি কর্পোরেশনের দায়িত্ব সততা ও দক্ষতার সঙ্গে পালন করেছেন। তার রয়েছে ব্যক্তি ইমেজ।

ভোটারদের কাছে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এজন্যই মানুষ তাকে ভোট দেবেন। ছাত্রলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা নৌকার পক্ষে শুরু থেকেই কাজ করছেন। ভোটের দিন পর্যন্ত সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা মাঠে থাকবেন।

প্রচারণায় আরও অংশ নেন ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রনি, সাইদুর রহমান সাঈদ, যুগ্ম-সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলাম, সায়েম খান, উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন, সব্যসাচী হালদার লিটু, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক দেবাশীষ দাস, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন প্রমুখ।



মন্তব্য চালু নেই