আইপিএলে পাক ক্রিকেটারদের চাইছেন ঋষি কাপুর

আইপিএলে পাকিস্তানি ক্রিকেটাররা সর্বশেষ খেলেছেন ২০০৮ সালে। তারপর রাজনৈতিক টানাপোড়েনে কোটিপতি এই প্রিমিয়ার লিগে কোন পাক ক্রিকেটারদের আর দেখা যায়নি। কুলষিত রাজনীতির শিকার হয়ে আইপিএল খেলা থেকে বঞ্চিত হচ্ছেন শোয়েব মালিক-মোহাম্মদ হাফিজরা।

দশম আইপিএল শুরুর আগ মুহূর্তে বলিউড তারকা ঋষি কাপুরের একটা টুইট হইচই ফেলে দিয়েছে। বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চন মাঝেমধ্যেই খেলা নিয়ে টুইট করে থাকেন। কিন্তু ঋষিকে সেভাবে টুইট করতে কখনও দেখা যায়নি। তিনি টুইট করে দাবী করে বসলেন, আইপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের ফিরিয়ে আনা হোক।

আফগানিস্তানের রশিদ খানের অভিষেক দেখে ঋষি চাইছেন আবার আইপিএলে ফিরুক পাকিস্তানের ক্রিকেটাররা। তিনি মনে করেন, আইপিএলে পাকিস্তানের ক্রিকেটাররা খেললে লড়াই আরও জমে যাবে।

বুধবার টুইট করে ঋষি লিখেছেন,‘ আইপিএলে বিশ্বমানের ক্রিকেটাররা খেলে থাকেন। এবার আফগানিস্তানের ক্রিকেটারেরও অভিষেক হয়েছে। এবার পাকিস্তানি খেলোয়াড়দের ফিরিয়ে আনার অনুরোধ করছি। আর এটা হলে ম্যাচ জমে যাবে। আমরা বড় মনের।’

আইপিএলের ইতিহাসে এই প্রথম আফগানিস্তানের ক্রিকেটাররা খেলছেন। রশিদ খান ও অলরাউন্ডার মোহাম্মদ নবী দু’জনই খেলছেন মোস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। অভিষেকে ২ উইকেট তুলে নিয়ে দারুন বোলিংও করেছেন রশিদ। আর এটা দেখেই ঋষির উপলব্ধি, আফগানিস্তান খেললে পাকিস্তান কেন নয়।



মন্তব্য চালু নেই