আইপিইউ’র প্রেসিডেন্ট সাবের হোসেন চৌধুরীর সংবর্ধনা বৃহস্পতিবার

চট্টগ্রাম রাউজান উপজেলায় ইন্টার পার্লামেন্টেরি ইউনিয়ন আইপিইউ’র প্রেসিডেন্ট, পাঠ ও বস্ত্র মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী এমপি’র সংবর্ধনা ২৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার।

ঐ দিন সকাল ১০টার সময় রাউজান গহিরা কলেজ মাঠে সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর ব্যবস্থাপনায় রাউজান উপজেলাবাসির এক গণপ প্রদান করা হবে। এতে সভাপতিত্ব করনেব আইউপিইউ’র ভাইস প্রেসিডেন্ট ও রাউজানের সাংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। এই উপলক্ষ্যে উপজেলার পৌরসভা ও ১৪ ইউনিয়নে আওয়ালীগ ও অংসংগঠনসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্টান ব্যাপক কর্মসূচীর প্রস্তুতি গ্রহণ করেছে।

এতে ব্যাপক লোক সমাগমের পাশাপাশি কয়েক হাজার মোটর শোভা যাত্রার জন্য চলছে প্রস্তুতি সভাও। বিষয়টি নিয়ে রাউজান উপজেলা আওয়ামলীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী জানান, সংবর্ধনা সভা উপলক্ষ্যে সংগঠনের পাশাপাশি এলাকার সামাজিক প্রতিষ্টানগুলো নানা ভাবে প্রস্তুতি নিচ্ছে। এই নিয়ে সোমবার বিকেলে উপজেলা আ’লীগ কার্যালয়ে এক সভা উপজেলা আ’লীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন যুগ্ম স¤পাদক ও প্যানেল মেয়র বশির উদ্দিন খান, রাউজান ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি বিএম জসীম উদ্দিন হিরু, রাউজান ছাত্রলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়দ আবদুল জব্বার সোহেলসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য সাবের হোসেন চৌধুরীর নানার বাড়ি রাউজানের গহিরায়। সাংসদ ফজলে করিম চৌধুরী সাবের হোসেন চৌধুরী একে অপরের মামাতো ফুফাতো ভাই।



মন্তব্য চালু নেই