আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করলেন সালাহ উদ্দিনের স্ত্রী

বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী হাসিনা আহমেদ আইনজীবী এস পি মোহন্তর সঙ্গে দেখা করেছেন।

আজ মঙ্গলবার সকালে তিনি আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তিনি স্বামীর জামিন, বিদেশে চিকিৎসার জন্য নিয়ে যাওয়াসহ নানা বিষয় নিয়ে আইনজীবীর সঙ্গে কথা বলেন। তৃতীয় কোন দেশে নিয়ে সালাহউদ্দিন আহমেদের চিকিৎসা করাতে চান বলে আইনজীবীকে জানান হাসিনা আহমেদ।

এদিকে আজ মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ১২টায় সালাহ উদ্দিনের ব্যাপারে মেডিকেল বোর্ড বসবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। বোর্ডে সালাহ উদ্দিনের শারীরিক অবস্থা পর্যালোচনা করে তাকে আদালতে তোলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। সুস্থ হলে আজ দুপুরেই তাকে আদালতে তোলা হতে পারে বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে।

উল্লেখ্য, গতকাল সোমবার ভারতীয় সময় রাত ৮টার দিকে হাসিনা আহমেদ পুলিশের অনুমতি নিয়ে হাসপাতালে তার স্বামীর সঙ্গে দেখা করেন।

এর আগে, সোমবার দুপুরে কলকাতার দমদম এয়ারপোর্ট থেকে হাসিনা আহমেদ ও তার বোন জামাই আসামের গৌহাটি রওয়ানা দেন। গৌহাটি থেকে ট্যাক্সিযোগে ১০০ কিলোমিটার দূরে শিলং পৌঁছান ভারতীয় সময় সন্ধ্যা ৭টার দিকে। এরপর তিনি ইস্ট খাসি হিল জেলার পুলিশ সুপার এম খারক্রাংয়ের কার্যালয়ে গিয়ে সালাহউদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করার অনুমতি নিয়ে স্বামীর সঙ্গে দেখা করেন।



মন্তব্য চালু নেই