অ্যাসিড হামলার শিকার সেই সোনালিকে বিয়ে করলেন ফেসবুক বন্ধু চিত্তরঞ্জন

সোনালি মুখোপাধ্যায়ের তখন ১৮ বছর বয়স। দিনটা ছিল ২০০৩ সালের ২২ এপ্রিল। তিনি নিজের বাড়ির ছাদে শুয়ে ছিলেন। আচমকা, কয়েকজন স্থানীয় দুষ্কৃতী তাঁর মুখে অ্যাসিড ছুঁড়ে পালিয়ে যায়। তাঁর মুখ পুরোপুরি বিকৃত হয়ে যায়। পরে, বহুবার রিকনস্ট্রাকটিভ সার্জারি করাতে হয় সোনালিকে। কখনোই দমে যাননি সোনালি। দু:সহ যন্ত্রণার প্রতিটি ধাপ পেরিয়েছেন অত্যন্ত সাহসের সাথে।

সোনালি মুখোপাধ্যায়ের সংঘর্ষের কাহিনী এখন সারা দেশবাসী জানে। সোনালির সাহসিকতা ও দৃঢ় মনোবলের গল্প নিজের মুখে শুনিয়েছিলেন স্বয়ং অমিতাভ বচ্চন। শুধু তাই নয়, সোনালিকে কৌন বনেগা কড়োরপতি-তেও দেখা গিয়েছিল।

সেই সোনালি কখনও কল্পনা করেননি, তাঁর বিকৃত মুখমণ্ডলকে তোয়াক্কা না করে কেউ তাঁর ব্যক্তিত্বকে গুরুত্ব দেবেন। কিন্তু তেমনটাই হয়েছে। আজ, সেই সোনালি জামশেদপুরের চিত্তরঞ্জন তেওয়ারীকে বিয়ে করলেন।

sonali-acid_ournewsbd

পেশায় ইলেকট্রিকাল ইঞ্জিনিয়ার চিত্তরঞ্জন ওড়িশার ভূষণ স্টিল প্ল্যান্টে কাজ করেন। সোনালির সাহসিকতার গল্প শুনে তাঁর প্রতি মোহিত হয়ে পড়েন এই তরুণ। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুকের মাধ্যমে সোনালির সঙ্গে তাঁর আলাপ হয়। ক্রমে তা বন্ধুত্বে গড়ায়। ধীরে ধীরে দুজন একে অপরের প্রতি সংবেদনশীল হয়ে ওঠেন। সোনালি-চিত্তরঞ্জনের মধ্যে শুরু হয় প্রণয়, যা এদিন পরিণয়ের মাধ্যমে পরিণতি পেল। সোনালি জানান, তিনি চিত্তরঞ্জনকে বিয়ের প্রস্তাব দেন। আপাতত আইনি বিবাহ হয়েছে। সামাজিক বিবাহ সামনের মাসে সম্পন্ন হওয়ার সম্ভাবনা আছে।



মন্তব্য চালু নেই