অ্যাটলেটিকোর বিপক্ষে প্রতিশোধ চায় রিয়াল

গত মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে শিরোপা জিতেছিল রিয়াল মাদ্রিদ। অবশ্য তারপর থেকে নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে একটি ম্যাচও জিততে পারেনি কার্লো আনচেলোত্তির দল।

এ মৌসুমে স্প্যানিশ সুপার কাপ, লা লিগা ও কোপা ডেল রে মিলে অ্যাটলেটিকোর সঙ্গে ছয়বারের দেখায় চারটিতেই হেরেছে রোনালদো, বেল, বেনজেমারা। অপর দুটি ম্যাচ হয়েছে ড্র। এর মধ্যে রিয়াল সবচেয়ে বড় পরাজয়ের তিক্ততা পায় লা লিগার দ্বিতীয় লেগে। গত ফেব্রুয়ারিতে সে ম্যাচে অ্যাটলেটিকোর কাছে ৪-০ গোলে বিধ্বস্ত হয় রিয়াল।

এদিকে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন লিগের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হচ্ছে রিয়াল ও অ্যাটলেটিকো। এবার নগর প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে আগের ছয় ম্যাচ জয়বঞ্চিত হওয়ার প্রতিশোধ নিতে চান রিয়াল কোচ আনচেলোত্তি। অ্যাটলেটিকোর কাছে ৪-০ গোলে হারের ম্যাচ তাদের আলাদা অনুপ্রেরণা যোগাবে বলেও মনে করছেন তিনি।

আনচেলোত্তি বলেন, ‘অ্যাটলেটিকোর বিপক্ষে শেষ ম্যাচের ফল আমাদের আলাদা অনুপ্রেরণা যোগাবে। আমার বিশ্বাস, এবার অন্যরকম একটা ম্যাচ হবে। অ্যাটলেটিকোর বিপক্ষে খেলা অবশ্য সব সময়ই কঠিন। তবে এখন আমরা ভালো অবস্থায় আছি। ইউরোপিয়ান প্রতিযোগিতায় আমরা আমাদের সেরাটা দেব।’

চ্যাম্পিয়নস লিগের শেষ আটের প্রথম লেগের ম্যাচটি হবে অ্যাটলেটিকোর মাঠ ভিসেন্তে ক্যালদেরনে। আর এই মাঠেই অ্যাটলেটিকোর সঙ্গে শেষ দেখায় ৪-০ গোলের লজ্জায় হেরেছিল রিয়াল। এবার কি নগর প্রতিদ্বন্দ্বীদের মাঠ থেকে জয় নিয়ে ফিরতে পারবে আনচেলোত্তির দল? দিয়েগো সিমিওনের দলের বিপক্ষে ছয় ম্যাচ জয়বঞ্চিত হওয়ার প্রতিশোধ নিতে পারবেন রোনালদো-বেল-বেনজেমারা। জবাবটা সময়ই দেবে!



মন্তব্য চালু নেই