অবাক কাণ্ড! দীপিকাকে চেনে না বিদেশী সংবাদমাধ্যম!

দীপিকা আর প্রিয়াঙ্কাকে গুলিয়ে ফেলতে ওস্তাদ বিদেশী সংবাদমাধ্যম। আরও একবার তা প্রমাণ করল তারা। সম্প্রতি লস অ্যাঞ্জলসে গিয়েছিলেন দীপিকা। বিমানবন্দের স্থানীয় সংবাদমাধ্যম তাকে দেখেই প্রিয়াঙ্কা বলে ডাকতে শুরু করে। একবার নয়, বেশ কয়েকবার এই নামেই ডাকা হয় বি-টাউনের এই সুন্দরীকে। বিষয়টা বেশ অস্বস্তিকর হলেও, তা ম্যানেজ করে নেন দীপিকা।

এই প্রথমবার নয়। বিদেশে The xXx: Return of Xander Cage-এর প্রমোশনে গিয়েও একবার এই পরিস্থিতির শিকার হতে হয়েছিল দীপিকাকে। প্রিয়াঙ্কা বলে তাকে ভুল করেছিলেন স্থানীয় সংবাদমাধ্যম। টেনিস খেলোয়াড় নোভাক জকোভিচের সঙ্গে দীপিকার ডিনারে যাওয়ার ঘটনায় দীপিকাকে জাস্ট জকোভিচের এক ‘মহিলা সঙ্গী’ বলেই ছেড়ে দিয়েছিল ব্রিটেনের এক সংবাদমাধ্যম। আর এবার লস অ্যাঞ্জলেসে বিমানবন্দরের ঘটনা।

বিমানবন্দরের ভিডিও ফুটেজটি ভাইরাল হয়ে গিয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, লস অ্যাঞ্জলেসের বিমানবন্দরে দীপিকা নামতেই শুরু হয় ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। আশপাশ থেকে ভেসে আসতে শুরু করে ‘ইট ইজ প্রিয়াঙ্কা চোপড়া’, ‘প্রিয়াঙ্কা ইজ ব্যাক’, ‘হাই প্রিয়াঙ্কা’-র মতো শব্দবন্ধ। একজনের দিকে ঘুরেও তাকান দীপিকা। তারপরই মাথা নামিয়ে সোজা গাড়িতে উঠে পড়েন তিনি।

বারবার বিদেশের মাটিতে প্রিয়াঙ্কার সঙ্গে তার তুলনা টানা হয়। তা যে কতটা বিরক্তিকর তা সংবাদমাধ্যমকে আগেই জানিয়েছেন দীপিকা। প্রিয়াঙ্কা আর তার কাজের ধরন একদম আলাদা। তাই বারবার তার সঙ্গে প্রিয়াঙ্কার তুলনাটা মোটেই পছন্দ নয় তার। কিন্তু বিদেশী সংবাদমাধ্যম তা বুঝলে তো!



মন্তব্য চালু নেই