অবশেষে মুখ খুললেন মেসি

বাতাসে গুঞ্জনটা ঘুরছিল বেশ কয়েক দিন ধরেই। বিশেষ করে কোচ লুই এনরিকের সঙ্গে দ্বন্দ্বের পর এই গুঞ্জনের পালে হাওয়া লাগে। মেসি-এনরিক দুজনের একজন থাকবেন ন্যু ক্যাম্পে! বার্সা সুপারস্টার নাকি কোচকে বরখাস্ত করতে বলেছেন? আবার শোনা যায় নিজেই চলে যাচ্ছেন চিরচেনা এই ন্যু ক্যাম্প ছেড়ে।

বার্সা ছাড়তে নাকি মেসিকে সাহায্য করছেন তারই এক সময়ের সতীর্থ সেস ফ্যাব্রিগাস। তবে কি ন্যু ক্যাম্প ছেড়ে স্টামফোর্ড ব্রিজে নতুন ঠিকানা গড়ছেন মেসি? প্রশ্নের উত্তর খোঁজতে কত কিছুকেই না প্রমাণ হিসেবে পেশ করা হয়েছে। চেলসির ফেসবুক পেজে লাইক দেওয়াকেও প্রমাণ হিসেবে দাঁড় করাতে চেয়েছেন অনেকে।

এতো গুঞ্জন সত্বেও মেসি নিজে এর আগে বিষয়টি নিয়ে মুখ খোলেননি। তবে ডালপালা এতোদূর ছড়াচ্ছিল যে, আর চুপ থাকতে পারলেন না এই আর্জেন্টাইন তারকা। উড়িয়ে দিলেন সব গুঞ্জন। জানালেন, এগুলো সব গুজব ও সম্পূর্ণ মিথ্যা। কখনোই তিনি বার্সা ত্যাগ করতে চাননি। একই সঙ্গে কোচ লুই এনরিককেও বরখাস্ত করার দাবি করেননি। তার নামে ছড়ানো এই গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা।

অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ৩-০ গোলে জয়ের পর মেসি বলেন, ‘অন্য কোনো দল চেলসি বা ম্যানচেস্টার সিটিতে যাওয়ার কোনো ইচ্ছা আমার নেই। মানুষ যা বলছে তা শুনতে শুনতে ক্লান্ত হয়ে যাচ্ছি। কাউকে ক্লাব থেকে বরখাস্তের কথা আমি বলিনি। মানুষ এমনভাবে বলছে যেন আমি এখনই ক্লাব ছেড়ে যাচ্ছি। এটি কীভাবে সম্ভব। আমি কাউকে সিদ্ধান্ত নিতে বলিনি। এ সম্পর্কে যা বলা হচ্ছে সব মিথ্যা। তারা কোত্থেকে এগুলো পেলেন আমি জানতে চাই। তারা যা বলছেন সবই মিথ্যা।’



মন্তব্য চালু নেই