অবশেষে মধ্যরাতে রিজওয়ানার স্বামীকে উদ্ধার করেছে পুলিশ

বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) নির্বাহী পরিচালক সৈয়দা রিজওয়ানা হাসানের অপহৃত স্বামী আবু বকর সিদ্দিককে খুঁজে পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে রাজধানীর কলাবাগান বাসস্ট্যান্ডে বসানো চেকপোস্টে একটি সিএনজি অটোরিকশায় তাকে খুঁজে পায় পুলিশ।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) তসলিম জানান, আবু বকর সিদ্দিক এখন ধানমন্ডি থানায় রয়েছেন। রাত পৌনে দুইটায় একটি সিএনজি অটোরিকশায় তাকে পাওয়া যায়।

বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূঁইয়া ফিলিং স্টেশনের সামনে থেকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকরকে অপহরণ করে। রিজওয়ানা হাসান এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

পুলিশ জানায়, চেকপোস্টে তল্লাশির জন্য থামানো একটি সিএনজি অটোরিকশার ভেতর আববকরকে দেখতে পায় ‍পুলিশ। এ সময় আবু বকরের সঙ্গে আর কেউ ছিলেন না। পরে পুলিশ তার পরিচয় পেয়ে তাকে ধানমন্ডি থানায় নিয়ে যায়। বর্তমানে আববকর ধানমন্ডি থানায় রয়েছেন।

এদিকে খবর পেয়ে থানায় উপস্থিত হন রিজওয়ানা হাসান। দ্রুততম সময়ের মধ্যে স্বামী উদ্ধার হওয়ায় তিনি পুলিশ, সংবাদমাধ্যম এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সদিচ্ছার কারণেই এত দ্রুত সময়ের মধ্যে তাকে উদ্ধার করা সম্ভব হয়েছে।

তবে কে বা কারা এ অপহরণের ঘটনা ঘটিয়েছিলো তা এখনও রহস্যাবৃত। পুলিশও এ ব্যাপারে তেমন কিছু জানাতে পারেনি।



মন্তব্য চালু নেই