অবরোধের সমর্থনে নোয়াখালীতে ৩৫ দিন পর যুবদলের বিক্ষোভ মিছিল

দীর্ঘ ৩৫ দিন পর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় জেলা যুবদলের ব্যানারে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় যুবদলের নেতাকর্মীরা । বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অনিদিষ্টকালের অবরোধ ও হরতালের সমর্থনে এবং দেশব্যাপী গণহত্যা, খুন, গুম, দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা-হামলা ও বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার নামে মিথ্যা মামলার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল করে তারা।

বৃহস্পতিবার সকালে জেলা যুবদল নেতা আজিজুর রহমান নান্নুর নেতৃত্বে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজারের কাছারি বাড়ি জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এসময় অন্যান্যের মধ্যে মিছিলে আরো উপস্থিত ছিলেন, বেগমগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নুরুল আমিন মিলন, যুবদল নেতা শাহাদাত হোসেন, মিজানুর রহমান নোমান, আবুল হোসেন সহ আট জন নেতাকর্মী।

প্রসঙ্গত, ৭ জানুয়ারি বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে বিএনপি’র সাথে পুলিশের সংঘর্ষে দুই যুবদল কর্মী নিহত হয়। এরপর থেকে চৌমুহনীতে হরতাল-অবরোধের সমর্থনে কোনো মিছিল পিকেটিং করেনি বিএনপি-জামায়াত নেতাকর্মীরা।

এরপর পুলিশের পক্ষ থেকে বিএনপি-জামায়াতের সাড়ে তিন হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়। মামলা হামলা ও গ্রেফতারের আশংকায় অনেকটা আত্মগোপনে রয়েছে যুবদল সহ ২০ দলীয় জোট নেতাকর্মীরা।

Noakhali Abaroda- Hartal News 12-02-2015 Images (1)



মন্তব্য চালু নেই