অন্ধকারে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম!

আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। চলছে বাংলাদেশ-ভারতের মধ্যকার ম্যাচ। প্রথমার্ধের খেলা শেষ। দ্বিতীয়ার্ধের খেলা শুরুর হওয়ার অপেক্ষায়। তখনই হঠাৎ করে পুরো স্টেডিয়ামে ঘুটঘুটে অন্ধকার। প্রায় ৩৩ মিনিট পর আসল বিদ্যুত। শুরু হলো খেলা।

মঙ্গলবার ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ঘটেছে এমনই ঘটনা। এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-ভারত। সন্ধ্যা ৬টায় শুরু হয়েছে ম্যাচটি। ফ্ল্যাড লাইটের আলোতে অনুষ্ঠিত ম্যাচটির প্রথমার্ধ শেষ হয় গোলশূন্যভাবে।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার মিনিট তিনেক আগে হঠাৎ বিদুৎ বিভ্রাটের সৃষ্টি হয়। বিদ্যুৎ চলে যাওয়ার সঙ্গে সঙ্গে মাঠে উপস্থিত সকল দর্শক হর্ষধ্বনি দিয়ে ওঠেন। প্রত্যেকের হাতে থাকা মোবাইল উপরে তুলে ধরেন। হাজার তিনেক দর্শকের মোবাইলের আলো জ্বলে ওঠে তখন জোনাকির মতো।

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ার কারণে মাঠের ফ্লাডলাইট গুলো সব নিভে যায়। এছাড়া প্রেস বক্স থেকে শুরু করে আশেপাশের সব লাইট নিভে যায়। গ্রিড বিপর্যয়ের কারণে বিদ্যুত বিভ্রাট হয়েছে বলে জানা গেছে।

৩৩ মিনিটে পরে আবারো বিদ্যুত আসে। আলোকিত হয় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম। এখন চলছে বাংলাদেশ-ভারতের মধ্যকার দ্বিতীয়ার্ধের খেলা।



মন্তব্য চালু নেই