অনুষ্ঠান থামিয়ে তরুণীর শ্লীলতাহানি আটকালেন পাকিস্তানি গায়ক

পাকিস্তানি গায়ক আতিফ আসলামের স্টেজ কনসার্ট মানেই বাড়তি উন্মাদনা। তার সেই অনুষ্ঠান চলাকালীন সময় তিনি খেয়াল করলেন দর্শক আসনে এক তরুণীকে হেনস্তা করছে কয়েকজন যুবক। সেই পরিস্থিতিতেই দারুণ সিদ্ধান্ত নিলেন তিনি। মাঝপথে অনুষ্ঠান থামিয়ে দিয়ে সেই তরুণীর শ্লীলতাহানি ঠেকালেন তিনি। গায়ক আতিফ আসলামের এই কাজকে কুর্নিশ জানাচ্ছে গোটা বিশ্ব।

এই ঘটনা ঘটেছে গত শনিবার। পাকিস্তানের করাচিতে একটি অনুষ্ঠান করছিলেন এই পাকিস্তানি গায়ক। অনুষ্ঠান চলাকালীন সময়ে দর্শকদের মধ্যে একটি অস্বাভাবিক বিষয় তার নজরে আসে। তিনি খেয়াল করে দেখতে পান যে কয়েকজন যুবক মিলে এক তরুণীকে উত্যক্ত করছে। তখনই তিনি তার সহ-শিল্পীদের থামিয়ে দেন। গান থামিয়ে সোজা সেই যুবকদের কাছে চলে যান।

প্রচণ্ড ধমক দিয়ে আতিফ আসলাম তখন সে ছেলেগুলোকে বলেন, ‘কখনও মেয়ে দেখোনি? তোমাদের ঘরে মা-বোন নেই?’ গায়কের এই চিৎকারে স্তম্ভিত হয়ে যান উপস্থিত শ্রোতারা। চলে আসেন নিরাপত্তারক্ষীরাও। এরপরই ওই তরুণীকে তারা নিরাপদ স্থানে নিয়ে যান।

ঘটনা নিয়ে অবশ্য মুখ খুলেননি অনুষ্ঠানের উদ্যোক্তারা। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই খবর ছড়িয়ে পড়েছে। আতিফ আসলামের এই প্রয়াসকে দেশ ও বিদেশের তার অগনিত ভক্তরা অভিনন্দন জানিয়েছে।



মন্তব্য চালু নেই