অনুষ্ঠান ছেড়ে চলে গেলেন ব্যারিস্টার মইনুল

প্রয়াত সাংবাদিক এবিএম মূসার ৮৪তম জন্মদিন উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও মুক্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার একপর্যায়ে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়ার পর বক্তব্য শেষ না করেই অনুষ্ঠান ছেড়ে চলে গেলেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এবিএম মূসা-সেতারা ফাউন্ডেশন আয়োজিত এবিএম মূসার স্মরণসভা ও মুক্ত আলোচনা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

ব্যারিস্টার মইনুল হোসেন বক্তব্য দেওয়ার সময় সংক্ষিপ্ত করা এবং কোনো ধরনের রাজনৈতিক বক্তব্য না দেওয়ার জন্য অনুরোধ করলে এ ঘটনার সূত্রপাত হয়। এ সময় কনফারেন্স রুমের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর সামনে ব্যারিস্টার মইনুল হোসেন টেবিল চাপড়াতে শুরু করেন। পরে রেগে গিয়ে অনুষ্ঠান থেকে চলে যান মইনুল হোসেন।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গবেষক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল, জাতীয় প্রেসক্লাবের সহসভাপতি রওনক হাসান, সিনিয়র সাংবাদিক আমানুল্লাহ কবীর প্রমুখ।



মন্তব্য চালু নেই