‘অত্যাচারী’ বাবাকে কুপিয়ে হত্যা

‘আমাকে আর আমার দুই বোনকে বাবা কখনো ভালোবাসতো না। শুধুই নির্যাতন করতো। তাছাড়া মাকে অবহেলা করতো। বাবার অত্যাচারে মা অন্যের বাড়িতে ‘ঝি’ এর কাজ করতো। মাকে রেখেই বাবা দ্বিতীয় বিয়ে করেছে। এসব অত্যাচার নির্যাতন আর সহ্য করতে পারছিলাম না। তাই…।’

নাটোরের বাগাতিপাড়ায় বাবা হত্যার অভিযোগে আটক সেন্টু সরকার (২৫) পুলিশের কাছে এসব কথা বলেছেন।

সেন্টু সরকার বাগাতিপাড়া উপজেলার নতুন কলাবাড়িয়া গ্রামের গোলজার সরকারের (৫৫)।

শুক্রবার রাত ১০টার দিকে গোলজার সরকারকে কুপিয়ে হত্যার পরে সেন্টুকে আটক করে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া জব্দ করা হয়। পরে সেন্টুকে বাগাতিপাড়া মডেল থানায় আনা হয়।

অভিযুক্ত সেন্টু পুলিশকে জানান, ‘ছোট বেলা থেকেই বাবা আমাকে ও আমার দুই বোনকে ভালোবাসতো না। শুধু নির্যাতন করতো। এমনকি আমার মা রেহেনাকে অবহেলা করতো। আমার মা রাজশাহীতে অন্যের বাড়িতে ঝি-এর কাজ করে। অন্যদিকে বাবা আরেকটি বিয়ে করেছে।’ দীর্ঘদিন থেকে এসব ক্ষোভ থেকে সেন্টু তার বাবা গোলজারকে খুন করেছেন জানান।

তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই মহিদুল জানান, শুক্রবার দিনগত রাত সোয়া দুইটায় সেন্টু সরকারকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন তার সৎ মা নুর নাহার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে সেন্টু তার বাবা গোলজারকে বাড়ির বাইরে ডেকে নিয়ে হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই গোলজার মারা যান। ঘটনার সময় বাধা দিতে গিয়ে সৎ মা নুর নাহার আহত হন।

পরে নুর নাহারসহ স্থানীয়রা সেন্টুকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া জব্দ করে ও সেন্টুকে আটক করে থানা হেফাজতে নেয় পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মোতালেব বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে। আটক সেন্টুকে জেল হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য চালু নেই