অগ্রণী ব্যাংক ম্যানেজারদের কাছে চাঁদা চেয়ে হুমকি

গাজীপুরে অগ্রণী ব্যাংকের কয়েকটি শাখার ম্যানেজারকে চাঁদা চেয়ে হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় ম্যানেজাররা সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, গাজীপুরে অগ্রণী ব্যাংকের ১৮টি শাখা রয়েছে। তার মধ্যে গাজীপুর সিটি করপোরেশন, শ্রীপুরসহ ব্যাংকের বেশ কিছু শাখার ম্যানেজারকে তিন থেকে পাঁচ লাখ টাকা চাঁদা চেয়ে মঙ্গলবার মোবাইল ফোনে হুমকি দেওয়া হয়েছে।

শ্রীপুরের কাওরাইদ শাখার কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, দেশের কয়েজন শীর্ষ সন্ত্রাসীর নাম ব্যবহার করে শাখা ম্যানেজার জমির উদ্দিনের কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

বোর্ডবাজার শাখার ম্যানেজার আল মামুন জানান, ঢাকার এক শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে তার কাছে সাড়ে ৪ লাখ টাকা চাওয়া হয়েছে। না দিলে তাকেও পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছে। তিনিও এ ঘটনায় জয়দেবপুর থানায় জিডি করছেন।

অগ্রণী ব্যাংকের গাজীপুরের জোনাল উপমহাব্যবস্থাপক আব্দুর রহিম তালুকদার জানান, তার ৪ জন ম্যনেজারকে হুমকি দেওয়া হয়েছে। এ ব্যাপারে বুধবার বিকেলে তিনি কয়েকজন ম্যানেজারকে নিয়ে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে দেখা করেছেন।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, অগ্রণী ব্যাংকের কর্মকর্তাদের হুমকি দেওয়ার ঘটনায় তার থানায় দুইটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, ব্যাংকের ম্যানেজারদের কাছে চাঁদা চাওয়ার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



মন্তব্য চালু নেই