মেইন ম্যেনু

২০১৯ বিশ্বকাপ ঘরে তুলতে চান সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে বর্তমানে ভারতে অবস্থান করছেন সাকিব আল হাসান। আর সেখানে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে তিনি জানিয়ে দেন, ২০১৯ আসরেই বাংলাদেশের হাতে বিশ্বকাপ দেখতে চান তিনি।

তিন ফরম্যাটের মধ্যে ওয়ানডেতে ২০১৪ সালের নভেম্বর থেকে দারুণ সময় কাটাচ্ছে বাংলাদেশ। যার প্রভাবটা পড়েছিলো ২০১৫ বিশ্বকাপে। সবকিছু মিলিয়েই শ্রীলঙ্কান কিংবদন্তি অর্জুনা রানাতুঙ্গা মন্তব্য করেছেন, ২০২৩ বিশ্বকাপ ঘরে তুলবে বাংলাদেশ।

কিন্তু সাকিব জানাচ্ছেন ২০২৩ নয়, ২০১৯ সালেই শিরোপা ঘরে আনার ভালো সুযোগ রয়েছে তাদের সামনে, ‘আমরা বেশ ভালোভাবে প্রস্তুত হচ্ছি। ২০১৯ সালে আমাদের ভালো সুযোগ রয়েছে শিরোপা জয়ের। যেভাবে এগোচ্ছি তাতে সামনের আসরে খুব প্রতিযোগিতাপূর্ণ একটা দল গড়তে পারবো। ’

জাতীয় দলের জন্য বিশ্বসেরা এই অলরাউন্ডার লক্ষ্য একটাই, বিশ্বকাপ জয়। আর সেটা যে কোন মূল্যে তাও জানিয়ে দিয়েছেন ওই সাক্ষাতকারেই। প্রশ্ন উঠেছিলো, টেস্ট সিরিজ জিততে চান নাকি বিশ্বকাপ? সাকিবের উত্তর, ‘বিশ্বকাপ’। প্রশ্নকর্তার পুরনরায় প্রশ্ন, ‘যদি শীর্ষ টেস্ট দলের বিপক্ষে টেস্ট সিরিজ জয় হয়? সাকিব জানান, তারপরও তিনি বিশ্বকাপ চান। যদি এমন হয় যে, এক নম্বর টেস্ট দলের ঘরের মাটিতে টেস্ট জেতেন, তাতেও মন ভরবে না এই বাংলাদেশি ক্রিকেটারের। সবকিছুর পরও তিনি বিশ্বকাপই চান।

সূত্র: ক্রিকবাজ






মন্তব্য চালু নেই