মেইন ম্যেনু

১৫ আগস্ট খালেদার জন্মদিন পালন না করার আহ্বান

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ১৫ আগস্ট জন্মদিন পালন না করতে আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। আজ শনিবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৪তম জন্মবার্ষিকীতে এই আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।
বেগম জিয়ার উদ্দেশে হানিফ বলেন, আপনার জন্মদিন ১৫ আগস্ট নয়। কাবিননামা, পাসপোর্টেও আপনার এই জন্মদিনের কথা উল্লেখ নেই। বঙ্গবন্ধুর ওপর আক্রোশ করে এই জন্মদিন পালন করেন। আপনার স্বামী বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন, আপনিও তাই করেছেন। আমি আশা করি ১৫ আগস্ট আপনি জন্মদিন পালন করবেন না। যদি তাই করেন, তাহলে আপনি রাস্তার ধারে কুড়িয়ে পাওয়া সন্তানের মতো বলে আমরা ধরে নেব। কারণ তাদেরই (রাস্তার সন্তান) জন্মের ঠিক নেই।
জাতীয় সম্প্রচার নীতিমালা নিয়ে তিনি বলেন, সম্প্রচার নীতি নিয়ে আমরা না, বিএনপি নেতৃবৃন্দ মিথ্যাচার করছে। আওয়ামী লীগ গণতন্ত্র ও সংবাদপত্রের স্বাধীনতায় বিশ্বাসী বলেই আপনারা মিডিয়া নির্ভর আন্দোলন করছেন। মির্জা ফখরুলের মিথ্যাচার মিডিয়ায় প্রচার হচ্ছে। আপনারা যে ধর্মকে ব্যবহার করে মিথ্যচার করছেন, সেটা বন্ধ করতে সম্প্রচার নীতিমালা করা হচ্ছে। অনিয়ম বন্ধে টেলিভিশন কর্তৃপক্ষ নীতিমালা চেয়েছে, সে কারণেও এই নীতিমালা করা হয়েছে।






মন্তব্য চালু নেই