মেইন ম্যেনু

১০ টাকার জন্য স্ত্রীকে ‘পিটিয়ে হত্যা’

বগুড়ার ধুনটে ১০ টাকা চুরির অপবাদ দিয়ে স্ত্রী আর্জিনা খাতুনকে (৩৬) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রেজাউল করিমের (৪৪) বিরুদ্ধে।

শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সকালে ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বিশ্বহরিগাছা গ্রামে এ ঘটনা ঘটে। আর্জিনা খাতুন উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে।

আর্জিনার বড় ভাই আব্দুর রাজ্জাক জানান, প্রায় ২০ বছরের সংসার তাদের। কিন্তু বিয়ের পর থেকে কারণে-অকারণে আর্জিনার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন রেজাউল। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বেশ কয়েকবার সমঝোতা বৈঠকও হয়েছে। এ অবস্থায় তিনদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল।

আর্জিনাকে কয়েক দফা মারধরও করেন তার স্বামী। এক পর্যায়ে ঝগড়ার জের ধরে আর্জিনাকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেন রেজাউল। এরপর মরদেহ বাড়ির পাশের বাঁশ বাগানে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যান তিনি।

আর্জিনার ছেলে রাজু আহম্মেদ (৯) জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাবার পকেট থেকে ১০ টাকার একটি নোট হারিয়েছে বলে বাবা মাকে (আর্জিনা) মারধর করেন। এরপর রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। শনিবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির পাশের বাঁশ বাগানে মায়ের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখা যায়। সকাল থেকে বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। নিহত আর্জিনার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।






মন্তব্য চালু নেই