মেইন ম্যেনু

হাসপাতালে ভর্তি অভিনেতা মাসুম আজিজ

মঞ্চ, টিভি নাটকের দাপুটে অভিনেতা মাসুম আজিজ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার স্ত্রী সাবিহা জামান বলেছেন, মাসুম আজিজ হার্টের সমস্যায় ভুগছেন। শুক্রবার (২১ এপ্রিল) রাত ২ টার দিকে তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি কিছুটা সুস্থ আছেন। তবে সিসিইউ-তে রাখা হয়েছে তাকে।

মাসুম আজিজের স্ত্রী আরও বলেন, ‘আগে থেকেই তার হার্টে সমস্যা ছিল। গতবছর একবার হার্টে রিং-ও বসানো হয়েছিল। ডাক্তার বিভিন্ন পরীক্ষা নিয়ে বলেছেন, অতিরিক্ত চিন্তার ফলেই তার আবার হার্টের সমস্যা দেখা দিয়েছে। এখন পূর্ণ বিশ্রাম নিতে বলা হয়েছে।’

মাসুম আজিজের স্ত্রীর সঙ্গে আলাপ করে জানা গেছে তার চিন্তার বিষয়টি। মাসুম আজিজের স্ত্রীর ভাষ্য, তিনি একটি চলচ্চিত্র নির্মাণ করছিলেন ‘সনাতন গল্প’ নামে। এটি ছিল সরকারি অনুদানের ছবি। সরকারের পক্ষ থেকে ১০ লাখ টাকা দেয়া হয়েছিল। আর এফডিসি কর্তৃক ১৫ লাখ টাকা অনুদান পাওয়ার কথা ছিল। কিন্তু সেটা পরে আর পাওয়া যায়নি।

এরপর নিজের টাকা দিয়েই ছবির নির্মাণ কাজ শেষ করেন তিনি। এই ছবি নিয়েই তিনি সবসময় চিন্তা করতেন। যার কারণে অসুস্থ হয়ে পড়েন।

মাসুম আজিজের স্ত্রী সাবিহা জামান তার স্বামীর সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

মাসুম আজিজ অভিনেতা ছাড়াও চিত্রনাট্যকার ও নাট্য নির্মাতা হিসেবে পরিচিত। তিনি মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয়ের খ্যাতি রয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন সময়ে তিনি থিয়েটারে কাজের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন।

এরপর ১৯৮৫ সালে তিনি প্রথম টিভি নাটকে অভিনয় করেন। দীর্ঘ কর্মজীবনে তিনি ৪০০ এর অধিক সংখ্যক নাটকে অভিনয় করেছেন। এছাড়া বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করে প্রশংসা পেয়েছেন।






মন্তব্য চালু নেই