মেইন ম্যেনু

হাত ধরে ভালোবাসি বলায় প্রেমিকের জেল

কিশোরীর হাত ধরে ‘আই লভ ইউ’ বলায় ফল পেলেন একেবারে হাতে নাতে। ভালোবাসার পাওয়ার পরিবর্তে তাকে যেতে হয়েছে একেবারে শ্রীঘরে। জেল খাটতে হয়েছে এক বছর। অবশেষে আদালত থেকে বেকসুর খালাস পেয়েছেন ২২ বছরের যুবক খাদসে। তিনি ভারতের বাণিজ্যিক নগরী মুম্বাইয়ের বাসিন্দা।

জানা গেছে, পাশের পাড়ার ১৬ বছরের এক কিশোরীকে পছন্দ করতেন খাদেস। ২০১৫ সালের ৬ অক্টোবর প্রাইভেট পড়ে ফেরার পথে ওই কিশোরীকে প্রেম নিবেদন করেছিলেন তিনি। হাত ধরে বলেছিলেন- ‘ভালবাসি’। কিন্তু উল্টো ভয় পেয়ে যায় ওই কিশোরী। বাড়ি ফিরে গোটা ঘটনাটি মাকে জানায়। এরপরই ব্যক্তিগত ভাবে পুরো বিষয়টি মিটমাট করে নিতে চায় কিশোরীর পরিবার।

অবশ্য কিশোরীর মায়ের অভিযোগ, তাদের কোনো কথাই শুনতে রাজি ছিল না খাদসের পরিবার। এমনকি তারা ‘যা খুশি করে নিন’ বলে হুমকিও দিয়েছিল। এরপরই ২০১৫ সালের ৮ অক্টোবর খাদেসের বিরুদ্ধে মামলা করে কিশোরীর পরিবার। নাবালিকাকে হেনস্থা করার অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

ওই মামলায় ২৯ অক্টোবর খাদেসকে গ্রেপ্তার করে পুলিশ। তবে এক বছর জেল খাটার পর ২০১৬ সালের ১৯ অক্টোবর জামিনে মুক্তি পান তিনি। সম্প্রতি মুম্বাইয়ের আদালত, অভিযুক্ত ওই যুবককে বেকসুর খালাস দিয়েছেন।






মন্তব্য চালু নেই