মেইন ম্যেনু

হলে গিয়েই তানিয়ার প্রথম ছবি দেখবেন মাশরাফি

নিজের বানানো প্রথম সিনেমা বলেই যেনো একটু বেশি আবেগাপ্লুত অভনেত্রী তানিয়া আহমেদ। এতোদিন তাকে সবাই অভিনেত্রী হিসেবে জেনে আসলেও ‘ভালোবাসা এমনই হয়’ দিয়ে নির্মাতা হিসেবেও অভিষেক হলো তার। ২৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। তার আগে ছবির প্রচারণায় দেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফির বাসায় গিয়ে হাজির তানিয়াসহ গোটা টিম!

২৭ জানুয়ারি সাড়া দেশে মুক্তি পেতে চলেছে তানিয়া আহমেদ পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ভালোবাসা এমনই হয়’। এরইমধ্যে ছবিটি দেশের প্রায় ষাটটি প্রেক্ষাগৃহ নিশ্চিত করেছে। আর এই সিনেমার প্রচারণায় সম্প্রতি দেশের ক্রিকেট তারকা মাশরাফির বাসায় গিয়ে হাজির তানিয়া আহমেদ। ক্যাপ্টেনের জন্য নিজের প্রথম সিনেমার বাঁধাই করা একটি পোস্টারও উপহার হিসেবে নিয়ে গেলেন তিনি।

আর সেখানেই তানিয়া আহমেদসহ পুরো টিমকে ‘ভালোবাসা এমনই হয়’-এর জন্য শুভকামনা জানান ম্যাশ। শুধু তাই নয়, সিনেমা হলে গিয়েই তানিয়া আহমেদের প্রথম চলচ্চিত্রটি দেখার কথাও জানান তিনি।

মাশরাফির বাসায় তানিয়া আহমেদের সঙ্গে সেসময় তার ভাই সাজু মুনতাসীর ও অভিনেতা মিশু সাব্বিরকেও দেখা যায়।

অন্যদিকে ‘ভালোবাসা এমনই হয়’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ বিজয়ী বিদ্যা সিনহা সাহা মিম ও ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ বিজয়ী ইরফান সাজ্জাদ। এ ছাড়াও আছেন তারিক আনাম খান, মীর সাব্বির প্রমুখ।






মন্তব্য চালু নেই