মেইন ম্যেনু

স্বামীর শাহাদাত বার্ষিকীর বিভিন্ন কর্মসূচিতে খালেদা জিয়া

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করেছেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শুক্রবার বেলা ১২টার দিকে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে তিনি উপস্থিত দুঃস্থদের মধ্যে খাবার বিতরণ করেন। স্থানীয় বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠন এ কর্মসূচির আয়োজন করে। এসময় কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
এর আগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

গুঁড়িগুঁড়ি বৃষ্টির মধ্যে সকাল থেকেই অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের প্রিয় নেত্রীর জন্য অপেক্ষা করে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সূরা ফাতেহা পাঠ, সামাধিতে শ্রদ্ধা নিবেদন এবং মোনাজাতে অংশগ্রহণ করেন তিনি। এসময় উপস্থিত নেতাকর্মীরাও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া সমাধি প্রাঙ্গণে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি এবং ওলামা দল দোয়া মাহফিল ও পবিত্র কোরআনখানির আয়োজন করেন। এসময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, এম কে আনোয়ার, নজরুল ইসলাম খানসহ দলটির অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবাষির্কী উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা ওষুধ বিতরণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাব।

জিয়ার সমাধিস্থল থেকে মানিক মিয়া অ্যাভিনিউয়ে এসে খালেদা জিয়া রাজধানী স্কুল মাঠে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন। পরে মোহাম্মদপুরের টাউন হলসহ অন্তত ১০টির অধিক জায়গায় খাবার বিতরণ কর্মসূচিতে অংশ নেন। আগামী পহেলা জুন পর্যন্ত এই কর্মসূচি চলবে।






মন্তব্য চালু নেই