মেইন ম্যেনু

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে ‘বেকুব’ বললেন খোকা

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা বলেছেন, “নারায়ণগঞ্জে গুম-খুনের ঘটনায় কারা জড়িত তা ‘কানার ভাই আন্ধাও’ জানে, অথচ স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেছেন যে আমার দেয়া বক্তব্যের পরেই নাকি এই ঘটনা ঘটেছে। আমি ওনাকে একজন সরল মানুষ হিসেবে জানতাম, কিন্তু উনি একজন ‘বেকুব’ ও ‘বেয়াক্কেল’।”

রোববারের গণ-অনশন কর্মসূচি উপলক্ষে শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে মহানগর বিএনপির কার্যালয়ে আয়োজিত এক যৌথ সভায় তিনি একথা বলেন।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে ‘কলাগাছ মার্কা’ হিসেবে আখ্যায়িত করে তাকে এই দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার ইঙ্গিত দেন খোকা। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে খোকা বলেন, “আপনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্বে আছেন, আমি বুঝি না আপনি কেন এরকম একটি বিষয় নিয়ে হেলাফেলা করছেন। একজন ‘কলাগাছ মার্কা লোক’কে আপনি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দেবেন, তারপর দেশের মানুষ গুম-খুন হবেন আর আমরা নীরব দর্শক হয়ে বসে বসে সেসব দেখব-তা হবে না। আপনি দয়া করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এই লোকটিকে সমাজকল্যাণ বা অন্যান্য কাজগুলোতে ব্যবহার করুন।”

নারায়ণগঞ্জের ঘটনায় কোনো তদন্ত না করেই সরকারের পক্ষ থেকে বিভিন্ন বক্তব্য দেয়ার মাধ্যমে সরকার বিভ্রান্তি ছড়াচ্ছে বলেও মন্তব্য করেন খোকা।






মন্তব্য চালু নেই