মেইন ম্যেনু

স্ত্রী হত্যার দায়ে সাংবাদিক গ্রেপ্তার

ফরিদপুরে স্ত্রী হত্যা মামলায় সাংবাদিক পান্না বালাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাংবাদিক পান্না বালা প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি।

স্ত্রী জয়ন্তী সরকারের (৩৭) ঝুলন্ত লাশ উদ্ধার করার পর শুক্রবার রাতে নিহতের বড় ভাই মনোজ সরকার ফরিদপুর কোতোয়ালি থানায় একটি মামলা করেন। এ মামলায় রাতেই শহরের ঝিলটুলী এলাকার গৌরাঞ্জলি বালা ভবন থেকে পুলিশ সাংবাদিক পান্না বালাকে গ্রেপ্তার করে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

যৌতুকের দাবিতে স্ত্রী জয়ন্তী সরকারকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে এ মামলা করেন বড় ভাই মনোজ সরকার।

মৃত জয়ন্তীর বড় ভাই মনোজ সরকার কোতোয়ালি থানায় লিখিত অভিযোগে জানান, বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজন নানা অজুহাতে তার বোনের ওপর অত্যাচার করতো।

তিনি বলেন, ‘স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন ওই রাতে তার বোন জয়ন্তীকে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুঁলিয়ে রেখেছিল।’

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহসিনুল হক জানান, শুক্রবার রাতে জয়ন্তীকে হত্যার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়। মামলায় পান্না বালা, তার মা অঞ্জলি বালা এবং ছোট বোন ডা. তৃপ্তি বালাকে আসামি করা হয়। ওই মামলায় পান্না বালাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি বলেন, শনিবার পান্না বালাকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছিল।

উল্লেখ্য, শুক্রবার সকালে পান্না বালার বাড়ির বসার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি বাঁধা ঝুলন্ত অবস্থায় পুলিশ জয়ন্তী সরকারের মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্ত শেষে বিকেলে শহরতলির অম্বিকাপুর শ্মশান চত্বরে জয়ন্তীর মৃতদেহ সমাধি দেয়া হয়।






মন্তব্য চালু নেই