মেইন ম্যেনু

সোনুকে জবাব, আজানের প্রতি অনন্য সম্মান দেখালেন সালমান (ভিডিও)

মুসলিম না হওয়া সত্ত্বেও কেন আজানের আওয়াজে ঘুম ভাঙবে, টুইটারে এই প্রশ্ন করে বিতর্কের মুখে পড়েন সঙ্গীত শিল্পী সোনু নিগম। বিতর্ক থামাতে পরে, ‘মন্দিরের লাউড স্পিকারও পছন্দ নয়‍ বলে জানান। তবে বিতর্ক থামেনি। এরপরই পশ্চিমবঙ্গ সংখ্যালঘু সমিতির ভাইস প্রেসিডেন্ট সঈদ শাহ আতেফ আলি আল কাদেরি ঘোষণা করেন, যে সোনু নিগমের মাথা কামাতে পারবে ও পুরনো জুতার মালা পরাতে পারবে তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। তাই সেই ফতোয়ার জেরে বুধবার নিজেই নিজের মাথা কামিয়ে ফেললেন সোনু নিগম। তবে বিতর্ক এখানেও থামছে না।

আজান নিয়ে সোনুর ট্যুইটের পরই দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। একাধিক জনপ্রিয় অভিনেতা, গায়ক ‌যেমন সোনুর পাশে দাঁড়িয়েছেন, তেমনই বিরোধিতাও করেছেন অনেকে। সোনুর সমর্থকদের দাবি, তিনি ধর্মের বিরুদ্ধে নন, শব্দদূষণের বিরুদ্ধে সরব হয়েছেন।

তবে এবিষয়ে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া কোন বড় সেলিব্রিটি মুখ খোলেননি। তবে সালমানের একটি পুরনো ভিডিওর খোঁজ পাওয়া গেছে, যেখানে দেখা যাচ্ছে আজানকে কতটা সম্মান করেন বলিউড সুপারস্টার।

২০১৪ সালের বিগ বস ৮ প্রতি‌যোগিতার সংবাদ সম্মেলনের সময় হঠাৎ পাশের মসজিদের লাউড স্পিকারে আজান বাজতে শুরু করে। শুনেই আজানের প্রতি সম্মান জানিয়ে প্রেস কনফারেন্স সাময়িকভাবে বন্ধ রাখতে বলেন তিনি। আজান চালাকালীন নিরবে দাঁড়িয়ে পড়েন সালমান। আজান শেষ হলে ফের শুরু হয় সংবাদ সম্মেলন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই