মেইন ম্যেনু

সুয়ারেজের ইনজুরিতে ডামেটকে হত্যার হুমকি

নিউক্যাসল ডিফেন্ডার পল ডামেটকে অনলাইনে হত্যার হুমকি দিলেছে উরুগুয়ের সমর্থকরা। ১১ মে প্রিমিয়ার লিগের নিউক্যাসল ও লিভারপুল ম্যাচে আঘাত পান সুয়ারেজ। এতে হাঁটুতে ছোটখাট অস্ত্রপাচারের মধ্যে দিয়েও যেতে হয়েছে উরুগুয়ের এই তারকা খেরোয়াড়কে। নিউক্যাসল ডিফেন্ডার পল ডামেটকে এই ইনজুরির জন্য দায়ী করে হত্যার হুমকি দিয়েছে উরুগুয়ের খেপাটে সমর্থকরা।

বিশ্বকাপের আগেই সুয়ারেজ পুরো ফিটনেস নিয়ে মাঠে নামবে এমনটাই বিশ্বাস উরুগুয়ের ফুটবল কর্মকর্তাদের। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে উরুগুয়ের উত্তেজিত ফ্যানরা ডামেটকে ইনজুরির জন্য দায়ী করে হুমকি দিচ্ছেন। ২২ বছর বয়সী ডামেট লিভারপুলের জয়ের দিনে ধাক্কা খেয়েছিলেন সুয়ারেজের সঙ্গে। এর ফলেই ইজুরিতে পড়েন সুয়ারেজ।

ফেডিরিকো গনজালেজ নামে টুইটার ব্যবহারকারী এক উরুগুয়ে সমর্থক টুইট করেন, ‘আশা করি ডামেট উরুগুয়েতে আসবে। এবং তার মাথায় বুলেট ছুড়ব এমনটাই ভাবছি আমরা।’ গনজালেজ ছাড়া আরও অনেকে এই ডিফেন্ডারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

উরুগুয়ের ফুটবল অ্যাসোসিয়েশন থেকে এক বিবৃতিতি বলা হয়, ‘মেডিকা উরুগুয়া হসপিটালে অস্ত্রপাচার করা হয়েছে সুয়ারেজের। তার পায়ের সমস্যা গুরুতর নয়। ব্রাজিল বিশ্বকাপে অংশ নিতে তার কোন সমস্যা হবে না।’






মন্তব্য চালু নেই