মেইন ম্যেনু

সুন্দরী টেনিস তারকার খোলা উরুতে হাত, বাড়ল উষ্ণতা! তারপর?

মারিয়া শারাপোভার সার্থক উত্তরসূরি হিসাবে ভাবা হয় তাঁকে। শুধু কোর্টে নয়, তার আবেদন মজে তামাম টেনিসকুল। ইনি ইউজিন বুশার্ড।
তবে সম্প্রতি অস্ট্রেলিয়া ওপেন শেষ হওয়ার পর এমন ছবি পোস্ট করেছেন যে মুহূর্তে চূর্ণ বিচূর্ণ কোটি কোটি সমর্থক কুলের হৃদয়। কয়েকদিন আগে নিজের সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পরপর কয়েকটি ছবি শেয়ার করেন তিনি।

বুশার্ড ঘুরতে গিয়েছিলেন সমুদ্র তীরবর্তী অজ্ঞাত এক জায়গায়। সেখানেই কখনও তাঁকে দেখা গেছে বিকিনি পড়ে সমুদ্রের লবনাক্ত হাওয়ায় শুয়ে থাকা অবস্থায়। একটি ছবিতে তাঁকে অর্ধনঙ্গ অবস্থায় ডাবের জল পান করতে দেখা যায়।
এমন ছবি দেখে উত্তেজনার পারদ যেখানে উর্ধ্বমুখী, তখনই অ্যান্টি ক্লাইম্যাক্স। একটি ছবিতে দেখা যায় বুশার্ডের দুই নগ্ন পা জড়ো করা। তার নগ্ন উরুতেই রয়েছে হাতের স্পর্শ, যে হাত আবার ট্যাটুতে ভর্তি।

এই ছবি পোস্ট করার পরেই বিক্ষোভের মাত্রা টের পান বুশার্ড। অধীর হয়ে বুশার্ডের ১২ লাখ ফলোয়ার কুল ছুঁড়ে দিতে পারেন একের পর এক প্রশ্ন। অধিকাংশেরই প্রশ্ন একটাই, ‘এমন ভাগ্যবান কে?’ কেউ কেউ আবার টেনিসে মন দেওয়ারও পরামর্শ দেন ২২ বছরের কানাডিয়ান সুন্দরী টেনিস তারকাকে।
বুশার্ড নিজে উত্তর না দিলেও জানা গিয়েছে, তাঁর নতুন বয়ফ্রেন্ড কানাডার আইস হকি দলের জাতীয় তারকা জর্ডন ক্যারোন। বর্তমানে যিনি জাতীয় হকি লিগে খেলছেন সেন্ট লুইস ব্লুজ দলের হয়ে।
যাইহোক, বুশার্ড ভক্তরা এই কাণ্ড কারখানায় নিদারুণ ক্ষুব্ধ, তাতে সন্দেহ নেই।






মন্তব্য চালু নেই