মেইন ম্যেনু

সিলেটে বোমা হামলা করে মৌলভীবাজারে আত্মগোপন করেছিলো জঙ্গিরা

সিলেটে জঙ্গি আস্তানায় অভিযানের সময় আস্তানার কাছে প্রেস ব্রিফিংয়ের পরে বোমা বিষ্ফোরণ ঘটিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ অন্যদের হতাহত করে মৌলভীবাজারের আস্তানায় এসে আত্মগোপন করে জঙ্গিরা।

গোয়েন্দা কর্মকর্তারা নিশ্চিত হয়েছেন, মৌলভীবাজারের যে দুটি আস্তানায় পুলিশের অভিযান চলছে সেখান থেকেই জঙ্গিরা সিলেটে গিয়ে এই হামলা চালায়।

সিলেটের উর্দ্ধতন এক পুলিশ কর্মকর্তা একথা জানিয়ে বলেন, ঐ হামলার তথ্যের উপর ভিত্তি করেই মৌলভীবাজারে ধারাবাহিক অভিযান চলছে। ভেতরে শীর্ষ জঙ্গিনেতা অবস্থান করছেন এমন সন্দেহও তাদের।

উল্লেখ্য, গত ২২ মার্চ মধ্যরাত থেকে সিলেটের আতিয়া মহলে জঙ্গিবিরোধী অভিযান শুরু হয়। অভিযান চলাকালেই রোববার আতিয়ার মহলের কাছাকাছি দুটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে পুলিশের দুই কর্মকর্তাসহ ৬ জন নিহত হন, আহত হন অর্ধশতাধিক। অবশেষে মঙ্গলবার সেই বাড়িটি নিজেদের নিয়ন্ত্রণে নেয় সেনাবাহিনী।

এরপর গত মঙ্গলবার গভীর রাত থেকে শহরের বড়হাট ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে নাসিরপুর গ্রামের ওই দুটি জঙ্গি আস্তানা ঘেরাও করে রাখে পুলিশ। বড়হাটের আস্তানাটি একটি ডুপ্লেক্স বাড়িতে, আর নাসিরপুরের আস্তানাটি একটি একতলা বাড়িতে। দুটি বাড়িই লন্ডন প্রবাসী সাইফুল রহমানের মালিকানাধীন।






মন্তব্য চালু নেই