মেইন ম্যেনু

সাভারে পুলিশের ব্লক রেইড অভিযানে গ্রেফতার ১১, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, (সাভার): সাভারে আমিন বাজারের কাউন্দিয়া এলাকায় পুলিশের ব্লক রেইড অভিযানে এখন পর্যন্ত ১১ জন গ্রেফতার করেছে পুলিশ। তবে তাৎক্ষনিকভাবে তাদের নাম জানা যায়নি। এছাড়াও ওই অভিযানে ইয়াবা ও গাজাসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান।

পুলিশ জানায়, প্রায় ১৫ দিন আগে কাউন্দিয়া ইউনিয়নে বোমা সদৃশ একটি বস্তু পাওয়া যায়। এর উপর ভিত্তি করে ঢাকা জেলা পুলিশের বিভিন্ন থানার কর্মকর্তাদের সমন্বয়ে ১৮০ জনের একটি দল গঠন করা হয়। এদেরকে ৯টি ভাগে ভাগ করে পুরো এলাকাটিতে চিরুনী অভিযান পরিচালনা শুরু করা হয়। বিকেলের পর থেকে পুরো এলাকা ঘিরে অভিযান শুরুর পর জাকিরের চারতলা বাড়িতে এখন পর্যন্ত ১১জনে গ্রেফতার করে পুলিশ। প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে তারা শিবিরের সক্রিয় সদস্য। তবে তাৎক্ষনিকভাবে তাদের নাম জানাতে পারেনি। অভিযানের সময় ওই বাড়ি থেকে বেশ কিছু ইয়াবা, গাজাসহ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এব্যাপারে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহবুবুর রহমান অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত এ অভিযানে ১১জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও অভিযান চলমান থাকায় তিনি বিস্তারিত জানাতে পারেনি। তবে আটককৃতরা শিবিরের সক্রিয় সদস্য বলে প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে জানায় এএসপি।

অভিযানে জঙ্গী, সস্ত্রাসী, মাদক ব্যবসায়ী, অবৈধ অস্ত্র, ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতারের উদ্দেশ্যে পরিচলনা করা হচ্ছে। এছাড়াও জঙ্গি ও মাদক নির্মূলে ঢাকা জেলা পুলিশের এসপি শাহ মিজান শাফিউর রহমানের নেতৃত্বে এই অভিযান চালানো হচ্ছে বলেও তিনি জানায়।






মন্তব্য চালু নেই