মেইন ম্যেনু

সাবেক স্ত্রী সুজানের মতামত হৃত্বিকের পুরো পৃথিবী!

‘রইস’-এর সঙ্গে একইদিনে মুক্তি পেয়েও, ‘কাবিল’-এ হৃত্বিক রোশনের অভিনয় এরমধ্যেই সকলের প্রশংসা কুড়িয়েছে। কিন্তু সকলের মতামতের মধ্যে, ছবি দেখে তার সাবেক স্ত্রী সুজানের মতামত তার কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ, জানিয়েছেন হৃত্বিক। প্রসঙ্গত, হৃত্বিকের কাছে এখনও সুজানের মতামত পুরো পৃথিবীর সমান। যদিও, দুজনের বিচ্ছেদ হয়ে গেছে তিন বছর আগে, কিন্তু বন্ধুত্ব হয়তো এখনও অটুট থেকে গেছে। খবর এবিপির।

‘কাবিল’ নিয়ে এক সাক্ষাত্কার দিতে গিয়ে হৃত্বিকের কাছে জানতে চাওয়া হয়, তিনি কী ফের বিয়ে করবার ভাবনাচিন্তা করছেন। এপ্রসঙ্গে

অভিনেতার দাবি, ভালবাসায় তিনি আজও বিশ্বাস করেন, কিন্তু বিয়েকে ফের সুযোগ দেবেন কিনা, সেবিষয়ে ধন্দে রয়েছেন। আর ‘কাবিল’ নিয়ে হৃত্বিকের মত তিনি একটুও চিন্তিত নন ছবিটি ‘রইস’-এর সঙ্গে একইদিনে মুক্তি পেয়েছে। সবধরনের সমালোচনা তিনি খোলা মনে শুনতে প্রস্তুত।

সুজান এই ছবিটি দেখে হৃত্বিকের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন, অনেকেই বলেছেন এতদিন অবধি হৃত্বিকের করা সমস্ত ছবির মধ্যে এটাই সেরা। এপ্রসঙ্গে হৃত্বিকের মত, সুজানের প্রশংসা শুনে আমি গর্বিত। তিনি চিন্তামুক্ত যে সুজানের ছবিটা ভাল লেগেছে। কারণ সুজানের মত তার কাছে পুরো পৃথিবী, এর কোনও বিকল্প হয় না।

‘রইস’-এর সঙ্গে একদিনে মুক্তি পেলেও, হৃত্বিকের আশা দুটো ছবিই বক্স অফিসে দারুণ পারফর্ম করবে। এবং তিনি চান দুটো ছবিই হিট হোক।

২০১৬ সালে মোটেই কোনও হিন্দি ছবি ভাল ব্যবসা করতে পারেনি। এপ্রসঙ্গে হৃত্বিক মনে করেন, কেউ আউট অফ বক্স ভাবতেই পারেন না। সবাই ছকে বাঁধা পথে চলতে চান, আর সেইজন্যেই হয়তো বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে একের পর এক ছবি। তাই হৃত্বিক মনে করেন প্রত্যেকেরই উচিত্ ভাবনা-চিন্তা করে নিজের কাজে মনোসংযোগ করা, ভালভাবে কাজটা করে চলা। তাহলেই অন্য ধরনের ছবি তৈরি হবে।






মন্তব্য চালু নেই