মেইন ম্যেনু

সানি লিওন নিজের শরীরের এই বিশেষ অঙ্গটির নামে করাতে চান বীমা

এক সময়ে ছিলেন বিতর্কিত ছবির তারকা। কিন্তু এখন বলিউডের মূল ধারার ছবিতেও তিনি বড় নাম। বলিউড ছবির দৌলতে নিজের নতুন পরিচিতি গড়ে তুলতে সক্ষম হয়েছেন সানি লিওন। এখন সানির জনপ্রিয়তা এতটাই বেশি যে, হিন্দি ছবির নামী-দামি নায়করাও তাঁর সঙ্গে কাজ করতে উৎসুক।

ভারতীয় বিনোদন জগতে সানির প্রথম পদার্পণ ঘটে ‘বিগ বস’-এর মাধ্যমে। সেই শো-এর মাধ্যমে পরিচিতি পাওয়ার পরেই কাজ মিলে যায় ‘জিসম-২’ ছবিতে। তার পর আর ফিরে তাকাতে হয়নি সানিকে। একের পর এক হিট ছবি এবং আইটেম সঙে দেখা যায় সানিকে। ক্রমশ বিতর্কিত অবস্থা থেকে নায়িকা হয়ে ওঠেন তিনি।

সানির রূপে সকলেই মু্গ্ধ। তাঁর শারীরিক সৌন্দর্য অতুলনীয়। তাঁর শরীরের কোন অংশটি সবচেয়ে সুগঠিত, কোন অংশটি সবচেয়ে সুন্দর, সেই নিয়ে তর্ক চলে তাঁর ভক্তদের মধ্যে। কিন্তু সানি নিজে জানিয়ে দিয়েছেন, তাঁর শরীরের কোন অংশটি তাঁর নিজের মতে সবচেয়ে সুন্দর।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে সানির সামনে প্রশ্ন রাখা হয়েছিল, যদি তাঁকে বলা হয়, নিজের শরীরের কোনও একটি অঙ্গ তিনি ইনশিওর করাতে পারবেন, তা হলে কোন অঙ্গটি তিনি বীমা করাবেন? অনেক ভাবনা-চিন্তার পরে সানি জবাব দেন, নিজের মুখ। সানির শরীরের কোন অংশটি সবচেয়ে সুন্দর, তা নিয়ে তাঁর ভক্তদের মধ্যে যতই তর্ক থাকুক না কেন, সানি নিজে কিন্তু মনে করেন, তাঁর মুখটাই সবচেয়ে সুন্দর। সুযোগ পেলে নিজের মুখটাই তাই বীমা করাতে চান তিনি।-এবেলা






মন্তব্য চালু নেই