মেইন ম্যেনু

সানির প্রচারণায় এফডিসিতে আলমগীর

দিনকে দিন জমে উঠছে শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনী ঢামাঢোলে সরব এখন এফডিসিও। তারকাদের পদভারে প্রতিদিনই কোলাহলের দেখা মেলে। তারকা অভিনেতা অভিনেত্রীদের মধ্যেও নির্বাচনী আমেজ টের পাওয়া যাচ্ছে। এরইমধ্যে তিনটি প্যানেলের হয়ে স্ব-স্ব দলের জন্য প্রচারণা চালাচ্ছেন তারকারা। আর এবার ওমর সানির প্যানেলের হয়ে নির্বাচনী প্রচারণায় এফডিসি এলেন একসময়ের তুমুল জনপ্রিয় তারকা অভিনেতা আলমগীর।

আসছে ৫ মে হবে শিল্পী সমিতির নির্বাচন। আর এবারের নির্বাচনে সবমিলিয়ে থাকছে তিনটি প্যানেল। শিল্পী সমিতির নির্বাচনে মোট ২১ টি পদের জন্য লড়াই হবে, যেখানে ভোট দিতে পারবেন ৬২৪ জন ভোটার। আর এই নির্বাচনকে সামনে রেখে ওমর সানি-অমিত হাসান প্যানেলের হয়ে প্রচারণায় অংশ নিলেন চিত্রনায়ক আলমগীর।

নিজের প্যানেলের হয়ে নির্বাচনী প্রচারণায় আলমগীরের অংশ গ্রহণকে উল্লেখযোগ্য বলে দাবি করেছেন চিত্রনায়ক ওমর সানি। তিনি বলেন, আমাদের প্যানেলের আজ উল্লেখযোগ্য দিন। নির্বাচনী প্রচারণায় কাছে পেয়ে গেলাম বাংলাদেশ চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র চিত্রনায়ক জনাব আলমগীর সাহেবকে। যার উজ্জ্বল উপস্থিতিতে মনে হলো এ যেনো মেঘ না চাইতেই বৃষ্টি। আমি চির কৃতজ্ঞ তার কাছে, আমার পাশে থেকে দোয়া করার জন্য।






মন্তব্য চালু নেই