মেইন ম্যেনু

সাতক্ষীরায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার গফ্ফার পাড় নিহত ঃ গুলিবিদ্ধ-০১

সাতক্ষীরার তালায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টি’র আঞ্চলিক কমান্ডার গফফার পাড় (৪৫) নিহত হয়েছেন। নিহত গফফার তালা উপজেলার ডাঙ্গানলতা গ্রামের আবু বকর পাড়ের ছেলে। এসময় তার সহযোগী কাজী সাইফুল ইসলাম (৪০) গুলিবিদ্ধ হয়েছেন। সে সাতক্ষীরা শহরের সুলতানপুর গ্রামের মৃত কাজী আব্দুল ওহাবের ছেলে ও স্থানীয় দৈনিক পত্রদুত সম্পাদক শহীদ স.ম আলাউদ্দীন হত্যা মামলার আসামী। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। আহত পুলিশ সদস্যরা হলেন, মহিদুল ইসলাম ও হাফিজ উদ্দীন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, চার রাউন্ড গুলি, দুইটি গুলির খোসা, একটি ছুরা ও একটি রাম দা উদ্ধার করেছে।
মঙ্গলবার ভোর সাড়ে তিনটার দিকে তালা উপজেলার দোহার বিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের বিরুদ্ধে তালাসহ বিভিন্ন থানায় ৪টি হত্যা, চাঁদাবাজি, ছিনতাইসহ প্রায় দেড় ডজন মামলা রয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু বকর সিদ্দিক জানান, দোহার বিল এলাকায় গফফার ও সাইফুল ইসলামসহ ১৪-১৫ জন চরমপন্থি নেতা বৈঠক করছে বলে থানায় খবর আসে। রাত তিনটার দিকে পুলিশ ওই এলাকায় পৌঁছালে চরমপন্থিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের মধ্যে ১৫ মিনিট ধরে গুলিবিনিময় হয়। এক পর্যায়ে চরমপন্থিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে চরমপন্থি কমান্ডার গফফার পাড়ের মৃতদেহ ও সাইফুল ইসলামকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ। গুলিবিদ্ধ সাইফুলকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত গফ্ফারের মৃতদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই